শনিবার-২৩শে মার্চ, ২০১৯ ইং-৯ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৩৭
লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে লালমনিরহাটে একটি শিক্ষা প্রতিষ্ঠানে চাঁদা দাবী, শিক্ষক-কর্মচারী আতংকে গাইবান্ধায় বিএনপি মরহুম নেতাদের জন্য শোকসভা ও দোয়া মাহাফিল অনুষ্ঠান খানসামায় বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন মুক্তিযোদ্ধা সনদ বাতিল ৬০ সরকারি কর্মকর্তার কলকাতায় কালবৈশাখী ঝড়, বজ্রপাতে দুজন নিহত ১০ উপজেলায় সম্পূর্ণ ইভিএমে ভোট, থাকবে সেনা

নিয়োগ দেবে বাংলাদেশ পুলিশ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পুলিশ, চাঁপাইনবাবগঞ্জ।  দুটি পদে মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী চাঁপাইনবাবগঞ্জের স্থায়ীভাবে বসবাসকারী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর

পদসংখ্যা

মোট তিনজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

আগ্রহী প্রার্থীদের আবেদনের জন্য যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম উচ্চমাধ্যমিক বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার ও মাইক্রোসফট অফিসে কাজের দক্ষতা থাকতে হবে। আবেদনের জন্য বয়সসীমা ন্যূনতম ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

বেতন

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটরের বেতন ১০২০০-২৪৬৮০ টাকা

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটারের বেতন ৯৩০০-২২৪৯০ টাকা

আবেদনের নিয়ম

প্রার্থীকে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম পাওয়া যাবে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের কার্যালয়ের প্রশাসন শাখায় এবং www.police.chapainawabganj.gov.bd ওয়েবসাইটে। লিখিত আবেদনপত্র অফিস চলাকালিন বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ৩১ জানুয়ারি, ২০১৯ পর্যন্ত।

সূত্র : দৈনিক ইত্তেফাক, ৬ জানুয়ারি, ২০১৯।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ