রবিবার,১৮ই নভেম্বর, ২০১৮ ইং,৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৫
যে কারণে ফোনের চার্জ দ্রুত ফুরিয়ে যাচ্ছে পদত্যাগের জন্য চাপ জাকারবার্গকে রোনালদো ছাড়াই সেমিফাইনালে পর্তুগাল অস্ট্রেলিয়া সফরে ভারতকেই ফেভারিট মানছেন ওয়ার্ন কাশ্মীর ইস্যুতে আফ্রিদিকে মিয়াঁদাদের কড়া বার্তা অস্ট্রেলিয়ায় কিসের অভাব অনুভব করবে ভারত, জানালেন হাসি ওয়েডিং গিফট! মাদাম তুসোয় উঠছে দীপিকার মূর্তি

নিয়োগ দেবে ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (ডিএমটিসিএল)। অস্থায়ী ভিত্তিতে দুটি পদে এই নিয়োগ দেওয়া হবে।

পদের নাম
অফিস সহকারী কাম-কম্পিউটার অপারেটর

যোগ্যতা
স্নাতক পাস করা প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে কম্পিউটার অপারেটর হিসেবে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
পদটির জন্য বেতন দেওয়া হবে ২০ হাজার ৮০ টাকা।

পদের নাম
হিসাব রক্ষক

যোগ্যতা
হিসাব বিজ্ঞান, ফাইন্যান্স অথবা ব্যবসায় প্রশাসনে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি পাস থাকতে হবে। হিসাব রক্ষক হিসেবে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। উক্ত পদে একজনকে নিয়োগ দেওয়া হবে।

বেতন
পদটির জন্য বেতন দেওয়া হবে ১৮ হাজার ৬০০ টাকা।

আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীদের http://www.mopa.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করে তা পূরণ করে প্রকল্প পরিচালক, ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্ট (লাইন-৬), প্রবাসী কল্যাণ ভবন, লেভেল-১৪, ৭১-৭২ পুরাতন এ্যালিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ ঠিকানা বরাবর পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা
আগামী ১৫ নভেম্বর-২০১৮ তারিখের মধ্যে আবেদনপত্রটি পৌঁছাতে হবে।

বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি দেখুন

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ