শুক্রবার,২২শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১০ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৫০
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

নিয়োগ দেবে অটোবি বিভিন্ন বিভাগে

নিয়োগ দেবে অটোবি বিভিন্ন বিভাগে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এক্সিকিউটিভ হিসেবে লোক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফার্নিচার কোম্পানি অটোবি লিমিটেড। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

এক্সিকিউটিভ-(করপোরেট অ্যান্ড ডিস্ট্রিবিউটর সেলস)

যোগ্যতা

এক্সিকিউটিভ হিসেবে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। তবে স্নাতক পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য। আবেদনের জন্য প্রার্থীর দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে প্রার্থীর মাইক্রোসফট এক্সেল ও মাইক্রোসফট পাওয়ার পয়েন্টে দক্ষতা প্রয়োজন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের দেশের বিভিন্ন বিভাগে নিয়োগ দেওয়া হবে।

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত সাদা কাগজে লিখে অথবা কম্পিউটার কম্পোজ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানা : এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড কোম্পানি সেক্রেটারি, ইনচার্জ, এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অটোবি লিমিটেড, প্লট-১২, ব্লক-সিডব্লিউএস, গুলশান দক্ষিণ এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২।

আবেদনের শেষ সময়

আবেদন করা যাবে আগামী ৪ মার্চ, ২০১৯ পর্যন্ত। সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ