বৃহস্পতিবার-১৮ই এপ্রিল, ২০১৯ ইং-৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:১৫
ঢাকায় পৌঁছেছেন ফেরদৌস রমজানে পণ্যের দাম বাড়বে না: বাণিজ্যমন্ত্রী পার্বতীপুরে স্কুল ফিডিং কার্যক্রম পরির্শনে মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব নারীর প্রতি সহিংসতা রোধে শিক্ষা প্রতিষ্ঠানে অভিযোগ বক্স রাখার সুপারিশ তাইওয়ানে শক্তিশালী ভূমিকম্প নুসরাত হত্যাকারীদের শাস্তি দাবিতে গাইবান্ধায় মৌন প্রতিবাদ লালপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিয়োগ দেবে অটোবি বিভিন্ন বিভাগে

নিয়োগ দেবে অটোবি বিভিন্ন বিভাগে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এক্সিকিউটিভ হিসেবে লোক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ফার্নিচার কোম্পানি অটোবি লিমিটেড। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম

এক্সিকিউটিভ-(করপোরেট অ্যান্ড ডিস্ট্রিবিউটর সেলস)

যোগ্যতা

এক্সিকিউটিভ হিসেবে আবেদনের জন্য প্রার্থীকে যেকোনো প্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস হতে হবে। তবে স্নাতক পাস প্রার্থীরাও আবেদনের যোগ্য। আবেদনের জন্য প্রার্থীর দুই থেকে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে প্রার্থীর মাইক্রোসফট এক্সেল ও মাইক্রোসফট পাওয়ার পয়েন্টে দক্ষতা প্রয়োজন। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের দেশের বিভিন্ন বিভাগে নিয়োগ দেওয়া হবে।

বেতন-ভাতা

বেতন আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদের দুই কপি রঙিন ছবিসহ জীবনবৃত্তান্ত সাদা কাগজে লিখে অথবা কম্পিউটার কম্পোজ করে নিম্নোক্ত ঠিকানায় পাঠাতে হবে। ঠিকানা : এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড কোম্পানি সেক্রেটারি, ইনচার্জ, এইচআর অ্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন অটোবি লিমিটেড, প্লট-১২, ব্লক-সিডব্লিউএস, গুলশান দক্ষিণ এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২।

আবেদনের শেষ সময়

আবেদন করা যাবে আগামী ৪ মার্চ, ২০১৯ পর্যন্ত। সূত্র: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ