মঙ্গলবার,১১ই ডিসেম্বর, ২০১৮ ইং,২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:১৭
৩০ ডিসেম্বর সবাই নৌকায় ভোট দেব : সাকিব ৫৮টি ওয়েবসাইট বন্ধের নির্দেশ প্রত্যাহার প্রধানমন্ত্রী নির্বাচনি প্রচারণা শুরু করবেন বুধবার ছাতকে দুর্নীতি বিরোধী সমাবেশ ও মানববন্ধন ছাতকে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সংসদ নির্বাচন: মার্কা পেয়ে প্রচারে প্রার্থীরা ফুলবাড়ী থানায় “ওপেন হাউজ ডে” অনুষ্ঠিত ॥

নির্যাতিত মেয়েরা উপযুক্ত বিচার পাবেই: নরেন্দ্র মোদি

ঢাকা, ১৪ এপ্রিল,: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সে দেশের অভিভাবকদের উদ্দেশে বলেছেন, মেয়েদের নয়, বাড়ির ছেলেদের প্রশ্ন করুন। শুক্রবার আম্বেদকর ন্যাশনাল মেমোরিয়ালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রদেশের উন্নাও এবং জম্মু-কাশ্মীরের কাঠুয়ার ধর্ষণ প্রসঙ্গে কথা বলতে গিয়ে এই কথা বলেন তিনি।

নরেন্দ্র মোদি বলেন, যেকোনো রাজ্যের ঘটনাই আমাদের নাড়িয়ে দেয়। গত দু’দিনের ঘটনা আমাদের লজ্জিত করেছে। পারিবারিক অবস্থা, সামাজিক মূল্যবোধ ও সামাজিক ন্যায়-ব্যবস্থাকে আরও শক্তিশালী করতে হবে। এবিনিউজ

তিনি বলেন, আমি দেশকে আশ্বস্ত করতে চাই, বিচার হবেই। কোনো অপরাধী ছাড় পাবে না। আইন নিজের পথেই চলবে। নির্যাতিত মেয়েরা উপযুক্ত বিচার পাবেই।

যে দুই রাজ্যে ধর্ষণের ঘটনা ঘটেছে, সেই দুই রাজ্যেই ক্ষমতায় আছে বিজেপি। উত্তর প্রদেশে সরাসরি ক্ষমতায় থাকলেও জম্মু-কাশ্মীরে পিডিপি’র সঙ্গে জোট করে সরকারে রয়েছে পদ্ম শিবির। গত কয়েকদিন ধর্ষণের ঘটনা দুটিকে ঘিরে সারা দেশে উত্তাল হলেও কোনো কথা বলেননি প্রধানমন্ত্রী।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ