শনিবার,১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং,১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৩৮
হাবিবুলকে ছাড়িয়ে নেতৃত্ব দেয়ার রেকর্ড মাশরাফির সেনাবাহিনী মাঠে নামবে ২৪ ডিসেম্বর পার্বতীপুর মুক্ত দিবস ১৫ ডিসেম্বর পার্বতীপুরে আলহাজ্ব আমিনুল ইসলাম বৃত্তি প্রকল্পের বাছাই পরীক্ষা অনুষ্ঠিত জয়পুরহাট হানাদার মুক্ত দিবস আজ আজ শহীদ বুদ্ধিজীবী দিবস বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

নির্বাচন সময়মতো অনুষ্ঠিত হবে: প্রধানমন্ত্রী

ঢাকা, ১৯ ফেব্রুয়ারি, : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কোনো দল আসুক বা না আসকু আগামী নির্বাচন সময়মতো অনুষ্ঠিত হবে, জনগণও ভোট দেবে। যারা সংবিধান ও গণতন্ত্রে বিশ্বাস করে তারা নির্বাচনে আসবে। যদি কোনো দল নির্বাচনে না আসে তাহলে সেটি তাদের নিজস্ব বিষয়। এতে আমাদের কিছুই করার নেই। এবিনিউজ
ইতালি ও ভাটিকান সিটিতে সদ্যসমাপ্ত সফর নিয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নে উত্তরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব কথা বলেন। সোমবার বিকাল পৌনে ৫টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সম্মেলন শুরু হয়েছে।
সংবাদ সম্মেলনে ৫৭ ধারা আইন বাতিল করে নতুন করে ৩২ ধারা আইনের মাধ্যমে গণমাধ্যমকে অবরুদ্ধ করা হচ্ছে। এমন প্রশ্নে প্রধানমন্ত্রী বলেন, এই ধারার অপপ্রয়োগ করার সুযোগ নেই। কেউ অপরাধ না করলে তার ভয় পাওয়ার কি আছে?
১১-১৪ ফেব্রুয়ারি চার দিনের সরকারি সফরে প্রধানমন্ত্রী ইতালি ও ভাটিকান সিটিতে যান। আন্তর্জাতিক কৃষি উন্নয়ন তহবিলের (আইএফএডি) প্রেসিডেন্ট গিলবার্ট এফ হংবো-এর আমন্ত্রণে আইএফএডির বার্ষিক পরিচালনা পরিষদের বৈঠকে তিনি অংশ নেন। পোপ ফ্রান্সিসের আমন্ত্রণে ভাটিকান সিটির হলি সি সফর করেন শেখ হাসিনা। পোপ ও ভাটিকান সিটির স্বরাষ্ট্রমন্ত্রী কার্ডিনাল পিয়েত্র পারোলিনের সঙ্গে তিনি সৌজন্য সাক্ষাৎ করেন। গত শনিবার রাতে দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আয়োজিত এ সংবাদ সম্মেলনে মন্ত্রিপরিষদ সদস্য, সংসদ সদস্যবৃন্দ, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সিনিয়র সাংবাদিকরা অংশ নিয়েছেন।
আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ