শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৮

পদত্যাগ করলেন হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সিন স্পাইসার আজ সকালে হজ ক্যাম্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নাটোরে জাতীয় শিক-কর্মচারী ঐক্য ফ্রন্টের মানববন্ধন ফকিরহাটে পৃথক অভিযানে গাজা সহ আটক-২ রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী আটক নাটোরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

নির্বাচন কমিশনকে সহযোগিতা করার আহ্বান হাছান মাহমুদের

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে কমিশনকে সহযোগিতা করতে বিএনপিসহ সব রাজনৈতিক দলের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। রোডম্যাপকে সময়োপযোগী ও বাস্তবসম্মত উল্লেখ করে একে স্বাগত জানান তিনি।

আজ সোমবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত আলোচনায় যোগ দিয়ে এসব কথা বলেন হাছান মাহমুদ।

ইসির রোডম্যাপ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, বিএনপি কানাগলিতে হারিয়ে রোডম্যাপে রোড খুঁজে পাচ্ছেন না।

তিনি বলেন, ‘আমি বিএনপিকে অনুরোধ জানাব নির্বাচন কমিশনের এই রোডম্যাপ অনুযায়ী তারা যদি আপনাদের সহযোগিতা চায় তাদের সহযোগিতা করুন। যদি এখনো রোড দেখতে না পারেন কানাগলির মধ্যে ঘুরপাক করতে থাকেন তাহলে বিএনপির নেতাকর্মীরা যে আজকে হতাশার গহিন গহ্বরের মধ্যে নিমজ্জিত হয়েছে, সেটি থেকে উত্তরণ হবে না।’

আসন্ন নির্বাচনে অংশ না নিলে বিএনপি আরো খারাপ পরিস্থিতিতে পড়বে বলেও আশঙ্কা প্রকাশ করেন হাছান মাহমুদ।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ