বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:১৭
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

নির্বাচনী প্রচারণায় খানসামায় থেমে নেই জাতীয় পার্টি

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দিনাজপুরের খানসামা উপজেলায় ভোটের হিসেবে সেরকমটা এগিয়ে না থাকলেও উপজেলার সর্বত্র নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা।
হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন জাতীয় পার্টির মনোনয়ন পেতে ইতিমধ্যেই তৎপরতা শুরু করেছেন খানসামা উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোনাজাত চৌধুরী মিলন,সদস্য সচিব ও বিগত দশম সংসদ নির্বাচনে মনোনয়নের জন্য নির্বাচিত আলিম হাওলাদার, চিরিরবন্দর উপজেলা জাতীয় পার্টির ওয়াজেদ মাস্টার,উপজেলা জাতীয় পার্টির উপদেষ্টা সিকান্দার আলী।
সরেজমিনে দেখে গেছে,উপজেলার অনেক জায়গায় মনোনয়ন প্রত্যাশীদের পোস্টার-ফেস্টুন আর বিলবোর্ডে এবং এর পাশাপাশি প্রার্থীরা গণসংযোগেও নেমে পড়েছেন। এনিয়ে উপজেলার সর্বত্র আলোচনা শুরু হয়ে গেছে।
এবিষয়ে মনোনয়ন প্রত্যাশী ও বিগত দশম সংসদ নির্বাচনে মনোনয়ন পাওয়া আলিম হাওলাদারের সাথে কথা হলে তিনি জানান,নির্বাচনকে সামনে রেখে এরশাদ স্যারের নির্দেশে নিয়মিত প্রচারণা চালাচ্ছি এবং আমরা আশাবাদী যদি মনোনয়ন পাই তাহলে ভালো ফলাফল হবে।
আপনার মতামত লিখুন

রাজনীতি,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ