শুক্রবার,১৮ই জানুয়ারি, ২০১৯ ইং,৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৯
হজ যাত্রীদের বিমান ভাড়া কমলো ১০ হাজার ১৯১ টাকা শনিবারের জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন স্থগিত সুশাসন প্রতিষ্ঠায় দুর্নীতিমুক্ত প্রশাসন গড়ার নির্দেশ প্রধানমন্ত্রীর বরিশালে মাদকাসক্ত ছেলেকে পুলিশে সোর্পদ করলেন মা সৈয়দপুরে ছাদ থেকে পড়ে কলেজ ছাত্রীর মৃত্যু ‘গ্রাজ্যুয়েটরা কেরানি হওয়ার স্বপ্ন দেখলে চলবে না’ ডোমারে গোমনাতী মহাবিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত।

নিজের সম্পর্কে শোনা সবচেয়ে খারাপ মন্তব্য কী? জানালেন ঐশ্বরিয়া

4 days ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঐশ্বরিয়া রাই বচ্চনের দীর্ঘ ফিল্মি ক্যারিয়ার। এর মধ্যে বহু প্রশংসা পেয়েছেন। কখনও আবার শুনতে হয়েছে কটূ মন্তব্যও। কিন্তু কোন কথা শুনে সবচেয়ে খারাপ লেগেছিল? এতদিনে সেই সিক্রেট প্রকাশ্যে নিয়ে এলেন এই নায়িকা।

২০১৪ সালে করণ জোহরের সেলিব্রিটি চ্যাট শো’তে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন অভিনেতা ইমরান হাশমি। তিনি ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলেছিলেন। পরে ক্ষমা চাইলেনও সেই মন্তব্য নাকি ঐশ্বরিয়ার সবচেয়ে খারাপ লেগেছিল।
ওই শো টেলিকাস্ট হওয়ার পর ইমরান বলেছিলেন, ‘‘আমি কিন্তু ওটা বোঝাতে চাইনি। আমি ঐশ্বরিয়ার বড় অনুরাগী। ওকে ভালবাসি। ওর কাজের অনুরাগী থাকব চিরকাল। আসলে ওই শোয়ের কাঠামোটা আলাদা।’’

কিন্তু তাতে যে বিশেষ কাজ হয়নি, তা বোঝা গেল এতদিন পরে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়ার কাছে জানতে চাওয়া হয়, নিজের সম্পর্কে শোনা সবচেয়ে খারাপ মন্তব্য কী? ঐশ্বরিয়া স্পষ্ট বলেন, ‘মিথ্যেবাদী এবং প্লাস্টিক।’’সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ