বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:২৭
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

নিজের গায়ে আগুন দিল যুবক প্রেমিকার সঙ্গে কথা বলতে বলতেই

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রেমিকার সঙ্গে দ্বন্দ্বের জের ধরে নিজের গায়ে আগুন ধরিয়ে দিয়েছে এক যুবক। আর এ ঘটনাটি ঘটেছে দিল্লির জ্যোতিনগরে। তিনি প্রেমিকার সাথে মোবাইলে কথা বলা অবস্থায় নিজের গায়ে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে দেন।

ভারতীয় এনডিটিভির খবরে বলা হয়েছে, ২৫ বছরের ওই যুবকের নাম শিবম। তিনি গাজিয়াবাদের বাসিন্দা। গত রবিবার রাতে পেট্রল ঢেলে নিজের গায়ে আগুন ধরিয়ে দেয় ওই যুবক। এ সময় তার পাশে থাকা দুই সহযাত্রী অর্জুন (২৪) এবং ভগবান সিংহ (৬০)-এর গায়েও আগুন লেগে যায়। ঘটনাস্থলে তড়িঘড়ি করে চলে আসে পুলিশ। পরে ওই তিন অগ্নিদগ্ধকে গুরু তেগ বাহাদুর হাসপাতালে ভর্তি করে পুলিশ। তারা প্রত্যেকেই বেঁচে আছে। এদিকে আগুন লাগার সঙ্গে সঙ্গেই অটোচালক অটো রেখে দৌড়ে পালিয়ে গেলে তাঁর গায়ে আগুনের আঁচ লাগেনি।

জানা গেছে, শিবমের শরীরের অনেকটা অংশ পুড়ে গিয়েছে। তবে বাকি দুইজনের অল্প পুড়েছে।

তদন্ত করে পুলিশ জানতে পেরেছে, ফোনে কলকাতার বাসিন্দা এক নারীর সঙ্গে কথা বলছিলেন শিবম। কথা বলতে বলতেই পেট্রল ঢেলে নিজের গায়ে আগুন লাগিয়ে দেয় সে।

কেন এই কাজ করল সে, তা জানতে অনুসন্ধান চালাচ্ছে দিল্লি পুলিশ। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ