মঙ্গলবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৪

চিরিরবন্দরের সার্জেন্ট আলতাফের বাড়িতে চলছে শোকের মাতম বড়পুকুরিয়া কয়লা খনির উৎপাদন সাময়িক বন্ধ শৈলকুপায় মোবাইল চার্জার বিস্ফোরনে গৃহবধূ মৃত্যু শৈলকুপার গড়াই নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চোট কাটিয়ে নেটে ফিরেছেন তামিম কলাপাড়ায় ১১ রাখাইন পল্লীর বাসিন্দাদের নিয়ে কমিউনিটি পুলিশিং সভা।। চিরিরবন্দরে কৃষি বিভাগের উদ্যোগে বিভিন্ন গ্রামে চলছে তাল বীজ রোপন কর্মসূচি

নিউজিল্যান্ড সিরিজেই ফিরছেন মুস্তাফিজ

mustafiz_38906মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আগামী ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল। আর এ সফর দিয়েই ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আশা ব্যক্ত করেছেন বাংলাদেশের বিস্ময় বালক মুস্তাফিজুর রহমান। নিজের ফেসবুক পেজে এমনটাই জানিয়েছেন দেশ সেরা এই বোলার। এর আগে গত জুলাইয়ে ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর অনুশীলন করতে গিয়ে নতুন করে ইনজুরিতে পড়েন এ পেসার। এরপর সম্পূর্ণ সুস্থতার জন্য প্রখ্যাত সার্জন অ্যান্ড্রু ওয়ালেসের তত্ত্বাবধানে গত ১১ আগস্ট লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অস্ত্রোপচার করাতে হয় মুস্তাফিজুর রহমানকে। এর ফলে ঘরের মাটিতে আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নাম হয়নি মুস্তাফিজের।
এদিকে ইংল্যান্ড থেকে দেশে ফেরার পর বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে। পূর্ণ বিশ্রাম, হালকা ব্যায়াম আর রিহ্যাবে কাটছে কাটার মাস্টারের দিনকাল। চিকিৎসকের বেঁধে দেয়া সময়সীমা হলো চার থেকে ছয় মাস। তবে বিসিবির প্রধান চিকিৎসকের ধারণা ও বিশ্বাস, সব কিছু ঠিক থাকলে হয়তো পাঁচ মাসের মধ্যে সুস্থ হয়ে উঠতে পারেন মুস্তাফিজ। আর সে হিসেবে নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দলে থাকতেই পারেন দেশ সেরা এই পেসার।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ