বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৫৮

শাবিপ্রবিতে ‘মেকানিক্যাল ইননোভেশন’ শুরু ২১ সেপ্টেম্বর ২০১৭, ০৫:৪১ জাবি ছাত্রলীগের হল কমিটি হবে কবে? জবিতে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শুক্রবার চার দিনের দিবারাত্রির টেস্ট! আরো ৫০ হাজার মেট্রিক টন চাল আমদানি করবে বাংলাদেশ অর্থনৈতিক উন্নয়নে পুঁজিবাজারের আরো বিকাশ জরুরি মান্দায় দত্তক নেয়া নবজাতককে বিক্রির পায়তারা করছেন কিনিক মালিক

নিউজিল্যান্ড সফরেও অনিশ্চিত মুস্তাফিজ!

mustafiz_24069
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: শেষ পর্যন্ত ইনজুরি থেকে পূর্ণ পরিত্রাণের জন্য মুস্তাফিজকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীও এই ইংলিশ শল্যবিদের সঙ্গে সহমত পোষণ করেছেন। আর এ অস্ত্রোপচার করা হলে দেশের মাটিতে ইংল্যান্ড সিরিজের ন্যায় ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষেও নাও দেখা যেতে বিস্ময়বালক মুস্তাফিজুর রহমানকে। অস্ত্রোপচার যেখানেই করা হোক না কেন, মুস্তাফিজকে যে কম করে হলেও পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে, এটা নিশ্চিত। আর সেটি হলে বাঁ-হাতি পেসার খেলতে পারবেন না অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ। তবে ডিসেম্বরের শেষ সপ্তাহে নিউজিল্যান্ড সফরে তাকে চায় বিসিবি।
তাই মুস্তাফিজকে নিয়ে দারুণ সতর্ক পদক্ষেপ নিচ্ছে বিসিবি। কোনো কিছুর বিনিময়ে সোনার ডিম পারা হাঁসকে তারা হাতছাড়া করতে চান না।এ নিয়ে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, নিউজিল্যান্ডের আগে আগে ফিট মোস্তাফিজকে চাই আমরা। এক সপ্তাহের মধ্যে অস্ত্রোপচার করাতে পারলে এটা সহজ হয়ে যাবে।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ