বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:০০
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

নিউজিল্যান্ড সফরেও অনিশ্চিত মুস্তাফিজ!

2 years ago , বিভাগ : খেলাধুলা,
mustafiz_24069
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: শেষ পর্যন্ত ইনজুরি থেকে পূর্ণ পরিত্রাণের জন্য মুস্তাফিজকে অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার। বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরীও এই ইংলিশ শল্যবিদের সঙ্গে সহমত পোষণ করেছেন। আর এ অস্ত্রোপচার করা হলে দেশের মাটিতে ইংল্যান্ড সিরিজের ন্যায় ডিসেম্বরে নিউজিল্যান্ডের বিপক্ষেও নাও দেখা যেতে বিস্ময়বালক মুস্তাফিজুর রহমানকে। অস্ত্রোপচার যেখানেই করা হোক না কেন, মুস্তাফিজকে যে কম করে হলেও পাঁচ মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে, এটা নিশ্চিত। আর সেটি হলে বাঁ-হাতি পেসার খেলতে পারবেন না অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ। তবে ডিসেম্বরের শেষ সপ্তাহে নিউজিল্যান্ড সফরে তাকে চায় বিসিবি।
তাই মুস্তাফিজকে নিয়ে দারুণ সতর্ক পদক্ষেপ নিচ্ছে বিসিবি। কোনো কিছুর বিনিময়ে সোনার ডিম পারা হাঁসকে তারা হাতছাড়া করতে চান না।এ নিয়ে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বলেন, নিউজিল্যান্ডের আগে আগে ফিট মোস্তাফিজকে চাই আমরা। এক সপ্তাহের মধ্যে অস্ত্রোপচার করাতে পারলে এটা সহজ হয়ে যাবে।
আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ