সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫১
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

নিউইয়র্কে মালাইকার কেনাকাটা

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ছুটিতে কোথাও বেড়াতে যাবেন কিন্তু ‘শপিং’ করবেন না তা কি হয়? তা সে আপনি সাধারণ মানুষই হন বা বলিউড তারকা। বেড়াতে গিয়ে দল বেঁধে কেনাকাটা করার মজাই আলাদা। বলিউড তারকা মালাইকা আরোরাও চুটিয়ে শপিং করছেন নিউইয়র্কে। সঙ্গে আছে সন্তান ও বান্ধবী। সম্প্রতি কেনাকাটার পর সবার সঙ্গে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেন মালাইকা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, মালাইকা আরোরার ছেলে আরহান খান ছাড়াও তাঁদের কেনাকাটায় যুক্ত হয়েছিলেন  চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে ও তার মেয়ে রাইসা। কেনাকাটা শেষে বেশ হাসিখুশি ও ফুরফুরে মেজাজে দেখা যায় তাঁদের। ছবির ক্যাপশনে মালাইকা লিখেছেন, ‘শপিং শেষে গুরুত্বপূর্ণ আলোচনা’। আর ছবিতে দেখা যায় চারজনের এই আলোচনা চলছে নিউইয়র্কের রাস্তায় হাঁটতে হাঁটতে।

চলতি বছরের মে মাসের ১১ তারিখ আরবাজের খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। আরবাজ খান ও মালাইকা আরোরা খানের বিয়ে হয় ১৯৯৮ সালে। আরহান নামের তাঁদের একটি ছেলেসন্তান রয়েছে। বলিউডের বিভিন্ন ছবিতে তাঁরা দুজন কাজ করেছেন। মালাইকা আরোরা বলিউড ছবির আইটেম গানে নাচ করেই মূলত পরিচিতি পান।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ