সোমবার,২৩শে অক্টোবর, ২০১৭ ইং,৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৩

দিনাজপুরে ৪টি চোরাই মোটরসাইকেলসহ একজন চোর আটক দিনাজপুরে ব্রান্ডিং কিশোর বার্তায়ন ও উদ্ভাবকের খোঁজে প্রকল্প কার্যক্রম নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় ধৈর্য ধরে রোহিঙ্গা পরিস্থিতি মোকাবেলা করা হবে: প্রধানমন্ত্রী  পার্বতীপুর মডেল থানায় নতুন ওসি’র যোগদান বাগরেহাটে ২ সার ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরমিানা আজ রাত থেকে ইন্টারনেটে সমস্যা হতে পারে  আলুর উল্টোযাত্রা

নিউইয়র্কে মালাইকার কেনাকাটা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ছুটিতে কোথাও বেড়াতে যাবেন কিন্তু ‘শপিং’ করবেন না তা কি হয়? তা সে আপনি সাধারণ মানুষই হন বা বলিউড তারকা। বেড়াতে গিয়ে দল বেঁধে কেনাকাটা করার মজাই আলাদা। বলিউড তারকা মালাইকা আরোরাও চুটিয়ে শপিং করছেন নিউইয়র্কে। সঙ্গে আছে সন্তান ও বান্ধবী। সম্প্রতি কেনাকাটার পর সবার সঙ্গে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেন মালাইকা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা যায়, মালাইকা আরোরার ছেলে আরহান খান ছাড়াও তাঁদের কেনাকাটায় যুক্ত হয়েছিলেন  চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে ও তার মেয়ে রাইসা। কেনাকাটা শেষে বেশ হাসিখুশি ও ফুরফুরে মেজাজে দেখা যায় তাঁদের। ছবির ক্যাপশনে মালাইকা লিখেছেন, ‘শপিং শেষে গুরুত্বপূর্ণ আলোচনা’। আর ছবিতে দেখা যায় চারজনের এই আলোচনা চলছে নিউইয়র্কের রাস্তায় হাঁটতে হাঁটতে।

চলতি বছরের মে মাসের ১১ তারিখ আরবাজের খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। আরবাজ খান ও মালাইকা আরোরা খানের বিয়ে হয় ১৯৯৮ সালে। আরহান নামের তাঁদের একটি ছেলেসন্তান রয়েছে। বলিউডের বিভিন্ন ছবিতে তাঁরা দুজন কাজ করেছেন। মালাইকা আরোরা বলিউড ছবির আইটেম গানে নাচ করেই মূলত পরিচিতি পান।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ