শনিবার,২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৮ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫১

আকর্ষণীয় পদে ইসলামী ব্যাংকে কাজের সুযোগ ইবির চতুর্থ সমাবর্তন জানুয়ারিতে শাবিপ্রবিতে গবেষণা খাতে ২৫ লাখ টাকা দিল পূবালী ব্যাংক পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন রণবীর ‘গোলমাল অ্যাগেইনে’র ট্রেইলার প্রকাশ স্ত্রীর চিকিৎসার জন্য অনন্ত জলিলের দ্বারস্থ এফআই মানিক পাকিস্তানের এনবিপি ব্যাংকের দুর্নীতিতে কয়েকজন বাংলাদেশি জড়িত?

নায়িকা মারজান বিয়ে করলেন

marjan_24076
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: বিয়ে করলেন ‘মুসাফির’ ছবির নায়িকা মারজান জেনিফা। পাত্র একই ছবির প্রযোজক জোবায়ের আলম। চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল, দীর্ঘদিন ধরে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের সূত্রে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারা।
তবে কবে তাদের বিয়ে হয়েছে সেটি নিশ্চিত না করা গেলেও শুক্রবার গভীর রাতে ফেসবুকে দু’জনের বিয়ের ছবি এবং রিলেশন স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিয়ে করলেন নায়িকা মারজান
জানা গেছে, শুক্রবার রাত ১০টা নাগাদ জোবায়ের আলম তার ফেসবুক রিলেশনে ‘ম্যারিড উইথ মারজান জেনিফার’ দেন। একই সঙ্গে জেনিফা তার রিলেশনে ‘ম্যারিড উইথ জোবায়ের আলম’ দেন। এরপরই ওই স্ট্যাটাসে একাধিক শুভেচ্ছাসূচক মন্তব্য দেখা গেছে।
তার মধ্যে ‘মুসাফির’ নির্মাতা আশিকুর রহমান তার ছবির নায়িকা-প্রযোজককে শুভেচ্ছা জানান। প্রতি উত্তরে জোবায়ের ধন্যবাদ জানান।
প্রসঙ্গত, আরেফিন শুভ অভিনীত ‘মুসাফির’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষিক্ত হন চিত্রনায়িকা মারজান জেনিফার। আশিকুর রহমান পরিচালিত এ ছবিটি প্রযোজনায় ছিলেন জোবায়ের আলম।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ