বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১:৫৮
“কুয়াকাটা সৈকতে জোয়ারে কান্না,ভাটায় হাসি” দিনাজপুরের চার উপজেলার কৃতি শিক্ষার্থীদের সংর্বধনা প্রদান ঈদের ছুটি কাটিয়ে হিলি স্থলবন্দর দিয়ে আবারও আমদানি-রপ্তানি শুরু ঠাকুরগাঁওয়ে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ২, আহত ১৫ খানসামায় বিদ্যুৎ স্পষ্টে নিহত ১ সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৯, আহত ১৫ গাজীপুরের উন্নয়নে হাজার হাজার কোটি টাকার বরাদ্দ আসছে

নায়িকা মারজান বিয়ে করলেন

2 years ago , বিভাগ : বিনোদন,
marjan_24076
মুক্তিনিউজ২৪.কম ডেক্স: বিয়ে করলেন ‘মুসাফির’ ছবির নায়িকা মারজান জেনিফা। পাত্র একই ছবির প্রযোজক জোবায়ের আলম। চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন ছিল, দীর্ঘদিন ধরে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের সূত্রে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তারা।
তবে কবে তাদের বিয়ে হয়েছে সেটি নিশ্চিত না করা গেলেও শুক্রবার গভীর রাতে ফেসবুকে দু’জনের বিয়ের ছবি এবং রিলেশন স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিয়ে করলেন নায়িকা মারজান
জানা গেছে, শুক্রবার রাত ১০টা নাগাদ জোবায়ের আলম তার ফেসবুক রিলেশনে ‘ম্যারিড উইথ মারজান জেনিফার’ দেন। একই সঙ্গে জেনিফা তার রিলেশনে ‘ম্যারিড উইথ জোবায়ের আলম’ দেন। এরপরই ওই স্ট্যাটাসে একাধিক শুভেচ্ছাসূচক মন্তব্য দেখা গেছে।
তার মধ্যে ‘মুসাফির’ নির্মাতা আশিকুর রহমান তার ছবির নায়িকা-প্রযোজককে শুভেচ্ছা জানান। প্রতি উত্তরে জোবায়ের ধন্যবাদ জানান।
প্রসঙ্গত, আরেফিন শুভ অভিনীত ‘মুসাফির’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে অভিষিক্ত হন চিত্রনায়িকা মারজান জেনিফার। আশিকুর রহমান পরিচালিত এ ছবিটি প্রযোজনায় ছিলেন জোবায়ের আলম।
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ