মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:১৬
বাগেরহাটে ইজিবাইক চালকের লাশ উদ্ধার আম্পায়ারকে গালি দিয়ে সাকিবের শাস্তি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’তে টাইগার শ্রফ জলপাইয়ের গুণাগুণ সৈয়দপুরে তারেক রহমানের জন্মদিন পালিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২য় রিলিজ স্লিপের ভর্তির আবেদন ২২ নভেম্বর শুরু সব দায় পরিচালকের : এফ আই মানিক

নায়িকা করার প্রতিশ্রুতি দিয়ে মডেলকে ধর্ষণ

imagesমুক্তিনিউজ২৪.কম ডেক্স:  সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার প্রলোভন দেখিয়ে নানা আপত্তিকর ছবি তোলা৷ পরে সেই ছবি দেখিয়েই ব্ল্যাকমেল, এমনকি  একাধিকবার ধর্ষণও। এক মডেলের করা এ অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে অনিকেত দাঁ নামে টালিগঞ্জের এক চিত্রগ্রাহককে।

তরুণীর অভিযোগ, টলিপাড়ায় কাজের সুযোগ করিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েই তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন অভিযুক্ত যুবক। এরপরই তার বিভিন্ন রকম ছবি তোলেন তিনি। কিন্তু কাজ তো দূরের কথা, বরং সেই আপত্তিকর ছবি দেখিয়ে চলতে থাকে ক্রমাগত ব্ল্যাকমেল। ছবি প্রকাশ করে দেওয়ার হুমকি দিয়ে তরুণীকে বাড়িতে ডেকে আনে ওই চিত্রগ্রাহক। সেখানেই তাকে একাধিকবার ধর্ষণও করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন তরুণী মডেল। বাধা দিতে গেলে তাকে মারধর করা হয় বলেও জানান তিনি।

এরপর গত শুক্রবার ধর্ষণ, প্রতারণার অভিযোগে পশ্চিমবঙ্গের রাজধানীর কলকাতার রিজেন্ট পার্ক থানায় মামলা দায়ের করেন ওই তরুণী। পরে গ্রেফতার করা হয় অভিযুক্ত চিত্রগ্রাহককে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ