সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৭
নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী মা হলেন অভিনেত্রী শায়লা সাবি আরও ৫ লাখ রোহিঙ্গা বাংলাদেশে প্রবেশের অপেক্ষায়! রাজাপুরে গাঁজাসহ মাদক কারবারি আটক খালেদার চিকিৎসার নির্দেশনা চেয়ে রিট শুনানি মঙ্গলবার দর্শকদের গায়ের ওপর হুমড়ি খেয়ে পড়লেন রণবীর! দয়াবেনের পারিশ্রমিক কত জানেন?

নারীকে গাছে বেঁধে নির্যাতন, আটক ৪

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  সাতক্ষীরায় মধ্যবয়সী এক নারীকে প্রকাশ্যে গাছে বেঁধে নির্যাতন করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে সাতক্ষীরা সদর উপজেলার ভাড়ুখালী গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় চারজনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কিছুদিন ধরে ওই নারী সম্পর্কে অশালীন কথাবার্তা বলে আসছিলেন গ্রামের কয়েকজন লোক। এ নিয়ে শত্রুতার সৃষ্টি হয়। এর জের ধরে গতকাল ওই নারীকে একটি আমগাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে অশোভন ভাষায় গালাগাল করতে থাকেন প্রতিবেশী আবদার রহমান ও তাঁর ভাই মুজিবর রহমান। এ খবর সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও তা ছড়ায়। খবর পেয়ে সাতক্ষীরা সদর থানা পুলিশ নির্যাতিত গৃহবধূকে উদ্ধার করে।

এ ঘটনায় গ্রেফতার হওয়া চারজন হলেন আবদার রহমান, তাঁর স্ত্রী, ছেলে ফিরোজ রহমান ও ভাই মুজিবর রহমান।

নির্যাতনের শিকার নারীর স্বামী বলেন, তার স্ত্রীকে বিভিন্ন সময় আবদুর রহমান ও কয়েকজন কুপ্রস্তাব দেয়। তিনি বিষয়টি বাড়িতে জানান। এর প্রতিবাদও করেন তাঁরা। কিন্তু বাড়িতে না থাকার সুযোগে তারা তাঁকে গাছে বেঁধে নির্যাতন করেছে। তিনি এর ন্যায্যবিচার দাবি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, নির্যাতনের শিকার ওই নারীকে মুক্ত করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ