রবিবার,১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং,২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩২
নেতা নয়, সেবক হতে চাই: শেখ তন্ময় ভোটকক্ষে সাংবাদিকরা যা করতে পারবেন, যা পারবেন না ফখর উদ্দিন মোহাম্মদ স্বপনের শেরে-বাংলা পদক লাভ ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু মুক্তিযোদ্ধাদের জন্য কলমাকান্দা ইউএনও’র অনন্য নজির জাতীয় স্মৃতিসৌধ প্রস্তুত, থাকবে চার স্তরের নিরাপত্তা বলয় ক্রিকেটে জয়ের ধারা অব্যাহত রাখার আশাবাদ প্রধানমন্ত্রীর

নারায়ণগঞ্জে শ্রমিককে কুপিয়ে হত্যা, আটক ২

5 months ago , বিভাগ : সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নারায়ণগঞ্জের নয়ামাটি এলাকায় এক হোসিয়ারি শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত শ্রমিকের নাম শাকিল মিয়া (১৪)। শাকিল মিয়া বন্দরের চর ইসলামপুর এলাকার জোহা মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন-হোসিয়ারির মালিক সুমন ও নৈশপ্রহরি আমিন উদ্দিন। আজ সোমবার সকালে নয়ামাটি এলাকার আলম মার্কেটের তৃতীয় তলায় হাসনেয়ারা হোসিয়ারিতে এ ঘটনা ঘটে।

নৈশপ্রহরির বরাত দিয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শাকিল ওই হোসিয়ারিতেই থাকতেন। তিনি রাতে অন্যত্র ফুটবল বিশ্বকাপের ফাইনাল খেলা দেখে এসে ঘুমিয়ে পড়েন। এসময় সেখানে সরোয়ার নামে আরেক শ্রমিক থাকতেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দু‌ই জনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, ভোরে তাকে হোসিয়ারি বন্ধ করে চলে যেতে দেখেছেন নৈশপ্রহরি। পরে সকালে দোকান খুলতে গেলে ভেতরে শাকিলের মরদেহ দেখা যায়। হত্যাকারীকে শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে। একইসঙ্গে কেন এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা খুঁজে বের করার চেষ্টা চলছে।

সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ