বৃহস্পতিবার,২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১০
বৌ সাজানো প্রতিযোগিতা শুরু করলেন কেকা ফেরদৌসী ১৮ নম্বরে শাকিব কলকাতার সেরাদের তালিকায় পলাশবাড়ী স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শৈলকুপায় খাবার হোটেলসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা।

নারায়ণগঞ্জে টেঁটার আঘাতে যুবক খুন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় টেঁটার আঘাতে মনির হোসেন (৩৫) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৭ আগস্ট) সন্ধ্যায় ফতুল্লার ব্যাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

সে ফতুল্লার নুরুদ্দিন মিল্কির ছেলে। সে ফেরি করে বিভিন্ন মালামাল বিক্রি করতো।

নিহতের বড় বোন মিনা আক্তার বলেন, আমাদের চার ভাই বোনের মধ্যে আমি বড় ও তারপর মনির। মনিরের প্রথম স্ত্রী ফারজানা আক্তার নুপুর সরকারি চাকুরি পাবার পর তাকে ছেড়ে চলে যায়। তারপর সে পারুলকে দ্বিতীয় বিয়ে করে। পারুলেরও এটি দ্বিতীয় বিয়ে ছিল। তার প্রথম স্বামী ছিল বাবুল। পারুলের প্রথম স্বামীর সংসারে এক মেয়ে রয়েছে। যার নাম রিয়া, সে বিবাহিত।

তিনি আরও জানান, রিয়ার স্বামী সিফাত প্রায় সময়ই এই বাড়িতে এসে বলে যেত যে, পারুল মনিরের ওপর নির্যাতন করে। মনিরকে যেন পারুলের কাছে আসতে দেয়া না হয়, তা না হলে তাকে মেরে ফেলবে। এর মধ্যেই আবার বাবুলের কাছে ফিরে যায় পারুল। এরপর থেকেই পারিবারিক লেনদেন নিয়ে পারুল ও মনিরের মধ্যে শুরু হয় ঝগড়া। এদিন সন্ধ্যায় খবর পাই যে, কে বা কারা মনিরকে টেঁটা মেরেছে। পরে মানুষ দৌড়াদৌড়ি করে তাকে নিয়ে হাসপাতালে আসে। হাসপাতালে নেওয়ার সময়ও সে জীবিত ছিল, পরে তার মৃত্যু হয়েছে।

খানপুর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডাক্তার সরোয়ার হোসেন জানান, টেঁটাটি তার পেটের বামপাশে বিঁধেছে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে সে মারা যায়।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দিদার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসে মরদেহ পেয়েছি। এ ব্যাপারে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ