বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪২
‘যেখানে পরিত্যক্ত জায়গা সেখানেই লাগাতে হবে গাছ’ দিনাজপুরে ৬ষ্ঠ জেলা কাব ক্যাম্পূরী-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষা বোর্ডের সচিব স্কাউট শিক্ষাই হচ্ছে পরিচ্ছন্ন জীবন হাবিপ্রবিতে জাতীয় বৃরোপন কর্মসূচি-২০১৮ পালিত ৩০ লক্ষ শহীদের স্বরনে দিনাজপুরে ৭৮ হাজার গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচী সম্পন্ন কাল এইচএসসির ফল পার্বতীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন হামলা হলেই প্রতিহতের ঘোষণা শিক্ষার্থীদের

নাটোরে ৭ মাদকসেবী ও ব্যবসায়ীর কারাদন্ড

মোঃ আশিকুর রহমান টুটুল,নাটোর প্রতিনিধি,
নাটোর সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক সংরক্ষণ ও প্রকাশ্যে মাদকসেবন করার অপরাধে ৭ জন মাদক ব্যবসায়ী ও মাদকসেবীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পোর সদস্যরা।
বুধবার (২০ জুন) রাত ১০ টার দিকে অভিযান চালিয়ে তিনশ গ্রাম গাঁজা ও আট পিস এ্যাভিটামিন ট্যাবলেট সহ তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃতরা হলেন, নাটোর জেলার হুগোল বাড়িয়া এলাকার আদিল উদ্দিনের ছেলে জয়নাল আবেদীন (২৫), ষ্টেশন বাজার এলাকার আবু তাহেরের ছেলে মোঃ শহিদুল ইসলাম (৩৩), দক্ষিণ বড়গাছা হাজি পাড়া এলাকার মৃত শাহজাদা আলীর ছেলে কামাল উদ্দিন সরকার (৪২), ষ্টেশন বাজার এলাকার আঃ রশিদ এর ছেলে মোশারফ হোসেন মুসা (৩০), চৌধুরী বড়গাছা এলাকার আমির হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৩২), কালিকাপুর আমহাটি গ্রামের শুকচানের ছেলে বাদশা প্রাং (২২) এবং জেলার রথবাড়ি রাজাপুর এলাকার সাত্তার গাজীর ছেলে সিদ্দিক গাজী (৩০)। পরে গ্রেফতারকৃতদের কোম্পানী কমান্ডার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব সুমিত সাহার ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে উপরোক্ত ০১নং হতে ০২ নং আসামীর ০৬ (ছয়) মাস এবং ০৩ নং হতে ০৭ আসামীর ০১ (এক) মাস বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে উদ্ধারকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ