শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৩
চকবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ভবনগুলো ‘ব্যবহার অনুপযোগী’ দগ্ধদের চিকিৎসার সব খরচ বহন করবে সরকার: স্বাস্থ্যমন্ত্রী নিহতদের স্মরণে শুক্রবার মসজিদে বিশেষ মোনাজাত জলঢাকায় ভাষা শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন” ছাতকের রাউলী স্কুলে মাতৃভাষা দিবস পালিত জলঢাকায় ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সর্বস্তরের মানুষ ঢল দিনাজপুরে অবসর প্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলী

নাটোরে ৪ বছর পরে মঞ্জুয়ারা হত্যা মামলার আসামী গ্রেফতার

নাটোর জেলা প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুর উপজেলার শিধুলী গ্রামে মঞ্জুয়ারা হত্যা মামলার ৪ বছর পর পলাতক আসামী হুমায়ুনকে (২৮) গ্রেফতার করেছে থানা পুলিশ। উপজেলার ধারাবারিষা ইউনিয়নের শিধুলী গ্রামের মোস্তাক আলী ওরফে মোহনের ছেলে সহপাঠিদের সঙ্গে নিয়ে বিগত ২০১৪ সালের ২৫ জুলাই গভীর রাতে আজাহার মাস্টারের মেয়ে গৃহবধু মঞ্জুয়ারাকে (২৫) রাতের অন্ধকারে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে হত্যা করে। তবে কি কারণে ওই হত্যাকান্ড চালানো হয়েছে তার সঠিক তথ্য এখন পর্যন্ত জানা যায়নি।
মঞ্জুয়ারার বাবা আজাহার আলী ঘটনার পরদিন সকালে গুরুদাসপুর থানায় বাদী হয়ে সিধুলী এলাকার মাদকাসক্ত ট্রাক ড্রাইভার হুমায়ন আলী (২৮), তার ভাই হারুন (২২) ও শাহাদত (৫০) সহ ৩ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। কিন্তু ঘটনার পর থেকেই আসামীরা পলাতক থাকে। ফলে তাদের গ্রেফতার করা সম্ভব হয়নি। এদিকে নিহতের বাবা ও এলাকাবাসী ঘাতক হুমায়ুন আলী ঘটনার সাথে জড়িত সকলের ফাঁসির দাবী করছেন।
এদিকে গোপন সূত্রে খবর পেয়ে শনিবার গভীর রাতে রাজশাহীর বোয়ালিয়া থানা পুলিশ পলাতক ওই আসামীকে তার এক আত্মীয় বাড়ী থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীকে রিমান্ডে নিয়ে হত্যা কান্ডের সঠিক তথ্য উৎঘাটন করা হবে বলেন জানান পুলিশ।
এব্যাপারে গুরুদাসপুর থানার (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ