বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:১৬
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

নাটোরে ৩৯ বোতল ফেনসিডিল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের সদর উপজেলার দণি বড়গাছা গ্রামে অভিযান চালিয়ে ৩৯ বোতল ফেনসিডিল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী কুলছুম বেগম (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।
কুলছুম বেগম নাটোর সদর উপজেলার দণি বড়গাছা গ্রামের মৃত মমিনুল ইসলামের স্ত্রী । শুক্রবার রাতে উপজেলার দণি বড়গাছা গ্রামের মৃত মনতাজ আলীর স্ত্রী শাহানাজ বেগম (৪৫) এর বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
র‌্যাব-৫ সূত্রে জানাগেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একজন ব্যক্তি ভারতীয় ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নাটোর জেলার সদর থানাধীন দণি বড়গাছা গ্রামের মৃত মনতাজ আলীর স্ত্রী শাহানাজ বেগম (৪৫)এর বসত বাড়িতে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের এশটি অভিযানিক দল অভিযান চালিয়ে ৩৯ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী কুলছুম বেগম (৪০) কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন, ও ০২ টি সিম কার্ড উদ্ধার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে।
উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে র‌্যাব-৫এর এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানায়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ