শনিবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,১১ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:৩৭
দিনাজপুরে সেপটিক ট্যাংকি থেকে যুবকের লাশ উদ্ধার প্রেমিকার ওরনা দিয়ে গলায় ফাঁস লাগিয়ে প্রেমিকের আত্মহত্যা বরিশালে কিশোর দিনমজুরের আত্মহত্যা মৃত্যুর কাছে হেরে গেল নির্যাতনের শিকার সেই শিশু সৌরভ এমএ পাস ওসি দিচ্ছেন এসএসসি পরীক্ষা ‘প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মাণ করা হবে’ সিসি ক্যামেরায় ধরা পড়ল চকবাজারে আগুনের সূত্রপাত (ভিডিওসহ)

নাটোরে ৩৯ বোতল ফেনসিডিল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের সদর উপজেলার দণি বড়গাছা গ্রামে অভিযান চালিয়ে ৩৯ বোতল ফেনসিডিল সহ শীর্ষ মাদক ব্যবসায়ী কুলছুম বেগম (৪০) কে গ্রেফতার করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের সদস্যরা।
কুলছুম বেগম নাটোর সদর উপজেলার দণি বড়গাছা গ্রামের মৃত মমিনুল ইসলামের স্ত্রী । শুক্রবার রাতে উপজেলার দণি বড়গাছা গ্রামের মৃত মনতাজ আলীর স্ত্রী শাহানাজ বেগম (৪৫) এর বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
র‌্যাব-৫ সূত্রে জানাগেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, একজন ব্যক্তি ভারতীয় ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নাটোর জেলার সদর থানাধীন দণি বড়গাছা গ্রামের মৃত মনতাজ আলীর স্ত্রী শাহানাজ বেগম (৪৫)এর বসত বাড়িতে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের এশটি অভিযানিক দল অভিযান চালিয়ে ৩৯ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী কুলছুম বেগম (৪০) কে হাতেনাতে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১ টি মোবাইল ফোন, ও ০২ টি সিম কার্ড উদ্ধার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক ব্যবসায়ীদ্বয় জব্দকৃত ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল বলে উপস্থিত লোকজনের সম্মুখে স্বীকার করে।
উপরোক্ত ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে র‌্যাব-৫এর এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানায়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ