বুধবার,২০শে জুন, ২০১৮ ইং,৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৩২
তিন মাস হাসপাতাল থেকে অসুস্থ ইরফান খানের মর্মস্পর্শী টুইট যশোরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত জাতিসংঘ মানবাধিকার কমিশন থেকে বেরিয়ে গেল যুক্তরাষ্ট্র দেশের কয়েকটি জেলার বন্যা পরিস্থিতির অবনতি লন্ডনে পাতাল রেলে বিস্ফোরণ : আহত ৫ রাশিয়া বিশ্বকাপে মেসিকে গ্রেফতার করেছে পুলিশ! এবার ঈদে কোথায় কোথায় ঘুরছেন মিম?

নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে যাত্রীবাস এবং মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতেরা তিনজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। শুক্রবার (২৩ ফেব্র“য়ারি) বেলা ১২ টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন, গুরুদাসপুর উপজেলার মসিন্দা গ্রামের ইয়াকুব আলীর ছেলে রাজিব প্রাং(১৮), আব্দুল মালেক ছেলে আব্দুল হাকিম সোনার (১৮), সাইদুর রহমানের ছেলে বায়োজিদ (১৭)।
এ সময় যাত্রীবাহী বাসটিরি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এ ব্যাপারে স্থানীয় ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার জাননা, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা নাটোরগামী কাজি পরিবহন নামের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটারসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন আরোহির ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপরদিকে গ্যাস চালিত যাত্রীবাহি বাসটির সিলিন্ডার বিস্ফোরণ হলে বাসটিতে আগুন ধরে যায়। পরে দ্রুত ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ