মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:৪৭
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩

নাটোর প্রতিনিধি:
নাটোরের গুরুদাসপুরে যাত্রীবাস এবং মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। নিহতেরা তিনজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। শুক্রবার (২৩ ফেব্র“য়ারি) বেলা ১২ টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা টোলপ্লাজা এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন, গুরুদাসপুর উপজেলার মসিন্দা গ্রামের ইয়াকুব আলীর ছেলে রাজিব প্রাং(১৮), আব্দুল মালেক ছেলে আব্দুল হাকিম সোনার (১৮), সাইদুর রহমানের ছেলে বায়োজিদ (১৭)।
এ সময় যাত্রীবাহী বাসটিরি সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। এ ব্যাপারে স্থানীয় ও গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার জাননা, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা নাটোরগামী কাজি পরিবহন নামের যাত্রীবাহী বাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি মোটারসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা তিনজন আরোহির ঘটনাস্থলেই মৃত্যু হয়। অপরদিকে গ্যাস চালিত যাত্রীবাহি বাসটির সিলিন্ডার বিস্ফোরণ হলে বাসটিতে আগুন ধরে যায়। পরে দ্রুত ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ