বুধবার-২০শে মার্চ, ২০১৯ ইং-৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৩
২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা মুসা (আ.) ছিলেন আল্লাহর নবী ও রাসুল নিম পাতা কী ক্যান্সার প্রতিরোধ করে?

নাটোরে বাউয়েট ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীদের মেধা বৃত্তি প্রদান

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের কাদিরাবাদ সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর সেমিস্টার ২০১৭ ফাইনাল পরীায় ১ম স্থান অধিকারী শিার্থীদের মেধাবৃত্তি ও ২০১৮ সালের সামার সেমিস্টারে অধ্যয়নরত শিার্থীদের বেতন মওকুফের সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৭ জুলাই) সকালে বিশ্ব বিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের স্কাইলাইট হল রুমে এই মেধাবৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃতি শিার্থীদের মধ্যে মেধা বৃত্তির চেক ও সনদ বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি। এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ‘আগামীতে মেধাবী ছাত্র-ছাত্রীদের ভাল ফলাফলের জন্য আরো আর্থিক সুবিধা প্রদান করা হবে।’ অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার, অতিরিক্ত রেজিস্ট্রার, অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) এবং অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীরা। এ সময় ২০১৭ সালের ফল সেমিস্টার ফাইনাল পরীক্ষায় উত্তীর্ণ ৩০ জন ছাত্র-ছাত্রীকে মেধা বৃত্তির টাকা ও সনদ এবং ২০১৮ সালের সামার সেমিস্টারে অধ্যয়নরত ৭টি বিভাগের ৭৪ জন ছাত্র-ছাত্রীকে বেতন মওকুফের সনদ প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন

শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ