বুধবার,২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং,৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৮
হাতীবান্ধায় স্টুডেন্ট কাউন্সিল অনুষ্ঠিত ৩১ মার্চ চতুর্থ ধাপের উপজেলা নির্বাচন হবে : ইসি সচিব ডোমার ভিত্তি বীজ আলু উৎপাদন খামারে বাম্পার ফলনের সম্ভাবনা। ‘দেশ, জাতি ও ভাষায় পদকজয়ীদের বিশাল অবদান রয়েছে’ পলাশবাড়ীতে মাদক সন্ত্রাস ও বাল্য বিবাহ প্রতিরোধে আলোচনা সভা বাংলাদেশে ২৬৯ জাপানি প্রতিষ্ঠান ব্যবসা করছে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের চিন্তা এই মুহূর্তে নেই

নাটোরে বাউয়েটে ৫ম সিন্ডিকেট সভা সম্পন্ন

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের বাগাতিপাড়া উপজেলায় অবস্থিত বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ৫ম সিন্ডিকেট সভা সম্পন্ন হয়েছে।
রবিবার (১৬ সেপ্টেম্বর) সকালে বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এএইচএম শহীদউল্লাহ, পিএসসি এর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট হলে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় ৪র্থ সিন্ডিকেট সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, ৬ষ্ঠ-৮ম একাডেমিক কাউন্সিলের কার্যবিবরণী, ৯ম -১১তম অর্থ কমিটির কার্যবিবরণী এবং ৫ম-৬ষ্ঠ শৃংখলা কমিটির কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন করা হয়। এছাড়া নিয়ম মাফিক নিয়োগ, আবাসন নীতিমালাসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
এ সময় ইউজিসি কর্তৃক মনোনীত সিন্ডিকেট সদস্য-রাজশাহী বিশ^বিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলার ও রসায়ন বিভাগের প্রফেসর ড. চেšধুরী জাকারিয়া, বোর্ড অব ট্রাস্ট্রিজ মনোনীত সদস্য ব্রিগেডিয়ার জেনারেল আশরাফুল ইসলাম, পিএসসি, কর্ণেল ইফতেষারুল হক, পিএসসি, কর্ণেল রেজাউল করিম, পিএসসি, ট্রেজারার এবং বিশ^বিদ্যালয়ের উপাচার্য কর্তৃক মনোনীত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ