মঙ্গলবার-২৩শে এপ্রিল, ২০১৯ ইং-১০ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৮
সন্ত্রাসীর জিম্মিদশা থেকে মুক্তি পেতে দুইদিন ধরে ব্যবসায়ীদের দোকানপাট বন্ধ।। বর্তমান ১০০ শয্যার জনবল সংকট ৪৮ জন। চিকিৎসা সেবা ব্যাহত, ৩২ কোটি টাকা ব্যয়ে ২৫০ শয্যা বিশিষ্ট লালমনিরহাট সদর হাসপাতালের কাজ এগিয়ে চলছে। “জলঢাকা উপজেলা চেয়ারম্যান পদের নির্বাচন ৫ মে” সালের নির্বাচন ছিল অশুভ আতাতের ফসল, যা কারো জন্যই কল্যান বয়ে আনবে না- বদিউল আলম মজুমদার এক্সিকিউটিভ পদে ক্যারিয়ার গড়ুন জায়ান্ট গ্রুপে এক্সিকিউটিভ পদে নিয়োগ দেবে নভোএয়ার সারা দেশে নিয়োগ দেবে প্রাণ গ্রুপ

নাটোরে দাখিল পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের এক শিক্ষকসহ ৮ সদস্য আটক

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
নাটোরের গুরুদাসপুর উপজেলায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দাখিল পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও নকলকারী চক্রের এক শিক্ষকসহ ৮ জন কে আটক করেছে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের সদস্যরা।
সোমবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে উপজেলার শিকারপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটককরা হয়। আটককৃতরা হলেন- উপজেলার চন্দ্রপুর এলাকার মৃত কছিমুদ্দিনের ছেলে শাকিম হোসেন (৩৪), মশিন্দা বাহাদুর পাড়া এলাকার মোহম্মাদ আলীর ছেলে শওকত আলী (৪০), ঝাউপাড়া এলাকার আব্দুল জলিলের ছেলে আলমগীর হোসেন (৩০), মশিন্দা বাহাদুর পাড়া এলাকার মৃত রেকাত আলীর ছেলে আমজাদ মিয়া (৪৮), শিকার পাড়া এলাকার মৃত ছইমুদ্দিনের ছেলে আয়নাল হক (৫০), জোমানগর এলাকার ওমর আলীর ছেলে তরিকুল ইসলাম (২০), মমিন্দা বাহাদুর পাড়া এলাকার সালেমের ছেলে ফরহাদ আলী (২০), জোমাইনগর এলাকার সালাম উদ্দিনের ছেলে হারেজ আলী (২০) ও বড়াইগ্রাম উপজেলার পারকোল এলাকার জামাল উদ্দিনের ছেলে আরিফ হোসেন (২০)। আটককৃতদের পরে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে পাবলিক পরীক্ষা নিয়ন্ত্রন আইন ১৯৮০ এর ১১ ধারাই শাকিম হোসেন (৩৪), শওকত আলী (৪০), আলমগীর হোসেন (৩০), আমজাদ মিয়া (৪৮) প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকা ও ছেলে আয়নাল হক (৫০), তরিকুল ইসলাম (২০), ছেলে ফরহাদ আলী (২০), হারেজ আলী (২০) ও আরিফ হোসেন (২০) কে পঁচিশ হাজার টাকা করে মোট তিন লক্ষ পঁচিশ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাস কারাদন্ড আদেশ প্রদান করে।
র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পের অপারেশন দল এএসপি মোঃ আউয়াল হোসেন খান বলেন,‘ গোপন সংবাদের ভিত্তিতে গুরুদাসপুর উপজেলার শিকারপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদাল পরিচালনা করে দাখিল পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস ও নকলকারী চক্রের এক শিক্ষকসহ ৮জন সক্রিয় সদস্যকে হাতেনাতে আটককরা হয়। পরে তাদের কে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে আটককৃতদের অর্থ ও কারাদন্ড প্রদান করে ।’ তিনি আরো বলেন,‘ বাংলাদেশ কে একটি সুন্দর ও নকলমুক্ত পরিবেশে পরীক্ষা উপহার দেওয়ার জন্য র‌্যাবের এই ধরনের অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি ।’ গণমাধ্যমে র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্পের পাঠানো এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে এই সকল তথ্য জানানো হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ