মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৭
পাঁচ দিনের সফরে সিঙ্গাপুর গেলেন এরশাদ গোল বলের কোনো বিশ্বাস নাই: মোস্তাফিজ মায়ের কোলে চড়ে ঢাবি ভর্তি পরীক্ষায় পাশ পাস কোর্স থাকবে না ঢাবির ৭ কলেজে ৩৩ মডেল মাদরাসা সরকারিকরণ দাবি পোশাক শিল্পের মাধ্যমে লাখো শ্রমিক দারিদ্র্য মুক্ত’ শিক্ষা খাতে আরো বেশি বেসরকারি বিনিয়োগকারীদের সম্পৃক্ত করতে হবে

নাটোরে চাকুরি জাতীয় করনের দাবিতে হেলকেয়ার প্রভাইডারদের অবস্থান কর্মসূচি পালন

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর জেলা প্রতিনিধি,
চাকুরি জাতীয় করনের দাবিতে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডাররা (সিএইচসিপি) অবস্থান কর্মসূচি পালন করেছেন। কেন্দ্রীয় সিএইচসিপি এসোসিয়েশনের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ প্রথম দিন শনিবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচি চলে। এত কমিউনিটি কিনিকে সেবা নিতে আসা সাধারণ মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে।লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন সিএইচসিপি শফিউল আলম, তরুন কুমার মজুমদার, পুলক সরকার, সুমন কুমার পাল, মামুনুর রহমান, আবু হাসান আলী, সারমিন তানিয়া, রেমা খাতুন, আয়েশা আক্তার প্রমুখ। এদিকে একযোগে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এই কর্মসূচি পালন ও স্মারকলিপি প্রদান করে সিএইচসিপি এসোশিয়েশন বাগাতিপাড়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।
অবস্থান কর্মসূচি চালাকালে বাগাতিপাড়া উপজেলা শাখার সভাপতি জামিলুর রহমানের সভাপতিতে বক্তব্য রাখেন, সাধারন সম্পাদক সঞ্জিব মূখার্জী বিদ্যুৎ ও শোহাগ। পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে স্মারক লিপি প্রদান করেন তারা।
এসময় কর্মসূচীতে বক্তরা বলেন, ২৪ জানুয়ারী থেকে তিনদিন কর্মবিরতি চলবে এর মধ্যে চাকরি রাজস্ব করণের ঘোষনা না আসলে ২৭ জানুয়ারী থেকে ৩১ জানুয়ারী জাতীয় প্রেসকাব ঢাকায় লাগাতার অবস্থান কর্মসূচী পাল করা হবে। যদি তাতেও রাজস্ব করণের দাবি বাস্তবায়ন না করা হয় তাহলে ১ ফেব্র“য়ারী থেকে রাজস্ব করণের এক দফা দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত দেশ ব্যাপী আমরণ অনশন শুরু হবে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ