সোমবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৬
আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের ঐতিহাসিক বিজয় কাভার্ড ভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত রুশ বিমান বিধ্বস্ত : ইরানকে দায়ী করেছে ইসরায়েল নিউ ইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী টেস্টে পাস না করলে মূল বোর্ড পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ নেই ভোরের দর্পনে রিপোর্ট হওয়ার পড়ে নড়ে চড়ে বসলেন জেলা শিক্ষা কর্মকর্তা লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় মাদক বিক্রেতা আটক

নাটোরে অস্ত্র ব্যবসায়ী আটক বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার

download

নাটোর জেলা প্রতিনিধিঃ-
নাটোরে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি, একটি ম্যাগজিন সহ বিল্লাল হোসেন (৩০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে বরিশালগামী একটি যাত্রীবাহী বাসে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে অভিযান চালানো হয়। এসময় বাসের যাত্রী বিল্লাল হোসেনের সীট থেকে বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন সহ তাকে আটক করা হয়। আটক বিল্লাল হোসেন বরিশাল জেলাল গৌরনদী এলাকার কলাবাড়িয়া গ্রামের আকবর হোসেনের ছেলে। এঘটনায় সদর থানায় অস্ত্র আইনের একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ