বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪৬

এমপিওভুক্ত হচ্ছেন ১৩১৮ শিক্ষক-কর্মচারী যে ৫টি বিষয় সহকর্মীদের কাছে প্রকাশ করবেন না ই-মেইল লেখার ক্ষেত্রে যে বিষয়গুলি খেয়াল রাখা দরকার ফিজ আরো ভালো হয়ে ফিরে আসবে : ওয়ালশ ভয়ংকর সুন্দর নিয়ে যা বললেন জয়া আহসান ফকিরহাটে অবিরাম বৃষ্টিতে অনেক বাড়ি, সড়ক ও শিক্ষা প্রতিষ্ঠান এখন পানিতে নিমজ্জিত রয়েছে সিপিডিতে রিসার্চ অ্যাসোসিয়েট পদে নিয়োগ

নাটোরে অস্ত্র ব্যবসায়ী আটক বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার

download

নাটোর জেলা প্রতিনিধিঃ-
নাটোরে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি, একটি ম্যাগজিন সহ বিল্লাল হোসেন (৩০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে বরিশালগামী একটি যাত্রীবাহী বাসে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে অভিযান চালানো হয়। এসময় বাসের যাত্রী বিল্লাল হোসেনের সীট থেকে বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন সহ তাকে আটক করা হয়। আটক বিল্লাল হোসেন বরিশাল জেলাল গৌরনদী এলাকার কলাবাড়িয়া গ্রামের আকবর হোসেনের ছেলে। এঘটনায় সদর থানায় অস্ত্র আইনের একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ