বৃহস্পতিবার,১৮ই জানুয়ারি, ২০১৮ ইং,৫ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:৪৮
দিনাজপুরে সাংবাদিকদের সাথে সনাকের মতবিনিময় সভা হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে আইকিউএসরি পর্যালোচনা সভা অনুষ্ঠিত শীতকে উপেক্ষা করে ফকিরহাটে মাঠে মাঠে চলছে ধান চারা লাগানোর প্রস্তুতি বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের উন্নয়ন কাজে শ্রমিক নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ শপথ নিলেন রসিক মেয়র ও কাউন্সিলররা প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০ প্রতিষ্ঠানের অনুদান প্রদান মুক্তিযোদ্ধা বিবেচনার বয়স কমপক্ষে ১২ বছর ৬ মাস

নাটোরে অস্ত্র ব্যবসায়ী আটক বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি, একটি ম্যাগজিন উদ্ধার

download

নাটোর জেলা প্রতিনিধিঃ-
নাটোরে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৪রাউন্ড গুলি, একটি ম্যাগজিন সহ বিল্লাল হোসেন (৩০) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে শহরের বনবেলঘড়িয়া বাইপাস এলাকায় অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে বরিশালগামী একটি যাত্রীবাহী বাসে গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেলে অভিযান চালানো হয়। এসময় বাসের যাত্রী বিল্লাল হোসেনের সীট থেকে বিদেশী পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন সহ তাকে আটক করা হয়। আটক বিল্লাল হোসেন বরিশাল জেলাল গৌরনদী এলাকার কলাবাড়িয়া গ্রামের আকবর হোসেনের ছেলে। এঘটনায় সদর থানায় অস্ত্র আইনের একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ