মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১১
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

নাটোরের সিংড়ায় ৫ নারী মাদক বিক্রেতার কারাদন্ড প্রদান

indexমোঃ আশিকুর রহমান(টুটুল),নাটোর জেলা প্রতিনিধি
নাটোরের সিংড়ায় চিহ্নিত ৫ নারী মাদক বিক্রেতাকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শুক্রবার সকাল ১১ টায় ৩ জনকে ১মাস করে ও অপর দু’জনকে ১৫দিন করে কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সাদেকুর রহমান।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে এএসআই প্রদীপ কুমার সরকারের নেতৃত্বে সিংড়া বাসষ্ট্যান্ড মৎস্য আড়ত এলাকায় অভিযান চালিয়ে চিহ্নিত হিরোইন ও ইয়াবা ব্যবসায়ী ৩জন নারীকে আটক করা হয়। তাছাড়াও চোলাই মদ ব্যবসায়ী ২নারীকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে সিংড়া থানায় একাধিক মাদক মামলাও রয়েছে। পরে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট।
আটককৃত হিরোইন ও ইয়াবা ব্যবসায়ীরা হলো, পৌর শহরের চাঁদপুর মহল্লার মতলেব এর স্ত্রী বুড়ি বেগম (৪০), নিংগইনের আলতাব আলীর স্ত্রী রেখা বেগম (৪০), সরকার পাড়ার কালুর স্ত্রী বুড়ি বেগম (৩২) ও চোলাই মদ ব্যবসায়ী হাতিয়ান্দহ গ্রামের আব্দুর কাদের এর স্ত্রী সুফিয়া বেগম (৪৫), ও একই গ্রামের ফজলুর রহমানের স্ত্রী আছিয়া বেগম (৪০)।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ