মঙ্গলবার,২৪শে এপ্রিল, ২০১৮ ইং,১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৬
সরকারি অর্থ ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে হবে : রাষ্ট্রপতি পূর্ণাঙ্গ মানুষ তৈরিতে বইয়ের গুরুত্ব অপরিসীম : শিক্ষামন্ত্রী শৈলকুপায় ৫ শিক্ষক লাঞ্ছিত : শিক্ষার্থীদের বিক্ষোভ ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ পাচ্ছেন প্রধানমন্ত্রী রানা প্লাজা ট্র্যাজেডি : গার্মেন্ট ব্যবসায় কী পরিবর্তন হয়েছে মোস্তাফিজের বিপক্ষে রাতে মাঠে নামবেন সাকিব চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৯৮৬৩ পরীক্ষার্থী

নাটোরের সিংড়ায় ঘাতক ট্রাক কেড়ে নিল শিশু পলবের জীবন

road-accident_37937

নাটোর প্রতিনিধি
নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় ট্রাকের চাপায় সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল এর একমাত্র শিশু সন্তান পলব (৩) নিহত হয়েছে। সোমবার রাত ৯টায় সিংড়া উপজেলার শেরকোল বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, মোটর সাইকেল যোগে নাটোর থেকে স্বপরিবারে এসআই সোহেল রানা সিংড়া থানায় ফিরছিলেন। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় বিপরীতগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। ট্রাকের চাপায় এসআই সোহেল রানা ও তার স্ত্রী রাস্তার পার্শ্বে ছিটকে পড়ে আহন হন কিন্তু শিশু পল্লব রাস্তার উপরে পড়ায় তাকে ঘাতক ট্রাকটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস ও সিংড়া থানার ওসি নাসির উদ্দিন মন্ডলসহ পুলিশ সদস্যরা। এসময় হাসপাতাল এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এরিপোর্ট লেখা পর্যন্ত নিহত শিশুর মৃতদেহ রাজশাহীর চাপাই নিজ বাড়িতে নেয়া হয়েছে। এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ