বুধবার,২৬শে জুলাই, ২০১৭ ইং,১১ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪১

খেলতে খেলতে এবার হবে ‘রূপচর্চা’! তমা মির্জার ‘গ্রাস’ মুক্তি পাচ্ছে ২৮ জুলাই বলিউডে স্বজনপোষণ বিতর্ক নিয়ে বিরক্ত বিদ্যা আল-ফুযাইরাতে শিষ্যদের নিয়ে ফুরফুরে ম্যারাডোনা পৃথিবীর বুকে উজ্জ্বল আলোর নাচন! জাকারবার্গ দায়িত্বজ্ঞানহীনের মত আচরণ করছেন: মাস্ক এলিয়েন খুঁজতে অণুবীক্ষণ যন্ত্র

নাটোরের সিংড়ায় ঘাতক ট্রাক কেড়ে নিল শিশু পলবের জীবন

road-accident_37937

নাটোর প্রতিনিধি
নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় ট্রাকের চাপায় সিংড়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল এর একমাত্র শিশু সন্তান পলব (৩) নিহত হয়েছে। সোমবার রাত ৯টায় সিংড়া উপজেলার শেরকোল বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।
সিংড়া থানা পুলিশ সূত্রে জানা যায়, মোটর সাইকেল যোগে নাটোর থেকে স্বপরিবারে এসআই সোহেল রানা সিংড়া থানায় ফিরছিলেন। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় বিপরীতগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয়। ট্রাকের চাপায় এসআই সোহেল রানা ও তার স্ত্রী রাস্তার পার্শ্বে ছিটকে পড়ে আহন হন কিন্তু শিশু পল্লব রাস্তার উপরে পড়ায় তাকে ঘাতক ট্রাকটি চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। এদিকে খবর পেয়ে হাসপাতালে ছুটে যান সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস ও সিংড়া থানার ওসি নাসির উদ্দিন মন্ডলসহ পুলিশ সদস্যরা। এসময় হাসপাতাল এলাকায় শোকের ছায়া নেমে আসে।
এরিপোর্ট লেখা পর্যন্ত নিহত শিশুর মৃতদেহ রাজশাহীর চাপাই নিজ বাড়িতে নেয়া হয়েছে। এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ