শুক্রবার,২৪শে নভেম্বর, ২০১৭ ইং,১০ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৪:১৯
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

নাটোরের লালপুরে ২ মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

Lalpur (Natore) (03) Pic 25.07.2016

মোস্তফা বায়েজিদ কাদের (নয়ন)নাটোর প্রতিনিধি.
নাটোরের লালপুর উপজেলার মহারাজপুর গ্রামের পলি খাতুন (৯) নামের এক শিশুর লাশ ময়না তদন্তের জন্য ২ মাস পর সোমবার (২৫ জুলাই) কবর থেকে উত্তোলন করা হয়। আদালতের নির্দেশে লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শফিকুর আলমের উপস্থিতিতে তার লাশ উত্তোলন করা হয়। পলি মহারাজপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে এবং রামকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী।
লালপুর থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৬ মে বাড়ির লোকজনকে না জানিয়ে পলি সাবেক ভাবীর (বড় ভাই এর তালাক প্রাপ্ত বউ) সাথে দেখা করতে যাওয়ার অপরাধে বড় ভাই মিলন মারধর করে। পরে তার মৃত্যু হয়। পলি গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয় চেয়ারম্যানকে জানিয়ে রাতেই তাকে দাফন করে। পুলিশ ২৭ মে পলির ভাই মিলন (২৬) ও আলমগীরকে (২৪) আটক করে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের আবেদনসহ ২৮ মে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ