শুক্রবার,২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং,১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:৪৮
নাটোরে বাস ও মোটরসাইকেল সংঘর্ষে নিহত-৩ সৈয়দপুরে ৬৭১ পিচ ইয়াবা ও মটর সাইকেলসহ আটক ৪ একসঙ্গে শাকিব-শ্রাবন্তী ময়মনসিংহে বাস উল্টে পুকুরে : নিহত ৪ পার্বতীপুরে বোরো চাষে ‘লোগো পদ্ধতিতে’ আগ্রহী কৃষক জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন কাউখালীতে অগ্নিকাণ্ডে ঘর পুড়ে ছাই

নাটোরের লালপুরে ২ মাস পর কবর থেকে শিশুর লাশ উত্তোলন

Lalpur (Natore) (03) Pic 25.07.2016

মোস্তফা বায়েজিদ কাদের (নয়ন)নাটোর প্রতিনিধি.
নাটোরের লালপুর উপজেলার মহারাজপুর গ্রামের পলি খাতুন (৯) নামের এক শিশুর লাশ ময়না তদন্তের জন্য ২ মাস পর সোমবার (২৫ জুলাই) কবর থেকে উত্তোলন করা হয়। আদালতের নির্দেশে লালপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শফিকুর আলমের উপস্থিতিতে তার লাশ উত্তোলন করা হয়। পলি মহারাজপুর গ্রামের আব্দুর রহমানের মেয়ে এবং রামকৃষ্ণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী।
লালপুর থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ২৬ মে বাড়ির লোকজনকে না জানিয়ে পলি সাবেক ভাবীর (বড় ভাই এর তালাক প্রাপ্ত বউ) সাথে দেখা করতে যাওয়ার অপরাধে বড় ভাই মিলন মারধর করে। পরে তার মৃত্যু হয়। পলি গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেছে বলে স্থানীয় চেয়ারম্যানকে জানিয়ে রাতেই তাকে দাফন করে। পুলিশ ২৭ মে পলির ভাই মিলন (২৬) ও আলমগীরকে (২৪) আটক করে ময়না তদন্তের জন্য কবর থেকে লাশ উত্তোলনের আবেদনসহ ২৮ মে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ