বৃহস্পতিবার,১৪ই ডিসেম্বর, ২০১৭ ইং,৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৭
অবকাঠামো ও জ্বালানি খাতে ফরাসি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর পার্বতীপুরে শিক্ষক সমিতির ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্ন সৈয়দপুরে স্কুল মাঠে পাথড় ও পিচ গলানো হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ৪৫ শ্রমিক পুরস্কৃত এবার হাইকোর্টে ক্ষমা চাইলেন লক্ষ্মীপুরের সেই এডিসি মগবাজারে গ্যাসের আগুনে দগ্ধ ৩ সেলুনকর্মী তাঁরা এলেন ‘ম্যাজিস্ট্রেট’ হয়ে, গেলেন আসামি হয়ে

নাটোরের বড়াইগ্রামে প্রতিবন্ধী শিশুকে ধর্ষনের দায়ে যুবক গ্রেফতার

নাটোর প্রতিনিধি,
নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোয়াড়িয়া ইউনিয়নের ভবানীপুর মোল্লাপাড়া গ্রামের বাক প্রতিবন্ধী শিশু যুথি খাতুন (১৩) কে ধর্ষনের ঘটনায় বৃহস্পতিবার রাতে ধর্ষক শামিম (২৫) কে গ্রেফতার করেছে বড়াইগ্রাম থানার পুলিশ। আটক শামিম উপজেলার ভবানীপুর গ্রামের আত্তাব হোসেনের ছেলে।
স্থানীয় সূত্রে জানাগেছে, ভবানীপুর গ্রামের হযরত মন্ডলের মেয়ে যুথি কে বৃহস্পতিবার বিকেলে জোরপূর্বক নিজ বাড়ির পরিত্যাক্ত এক ঘরে ধর্ষণ করছে এমন সময় যুথির দাদা সাহাদত হোসেন (৬২) তাকে হাতেনাতে আটক করে। আটক ধর্ষক প্রভাবশালী হওয়ায় তার পরিবার তাকে সেখান থেকে ছিনিয়ে নিয়ে যায়। এই ঘটনায় প্রতিবন্ধী পরিবার বিকেলে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের (মামলা নং ১১)করলে সেই দিন রাত ৯.০০ ঘটিকায় পার্শ্ববতী ভবানীপুর পাটোয়ারী পাড়া থেকে ধর্ষক শামিম কে আটক করে বড়াইগ্রাম থানার পুলিশ। এই ব্যাপারে বড়াইগ্রাম থানার (এসআই) লিটন কুমার সাহা জানান, ধর্ষনের অভিযোগে ধর্ষক শামিম কে গত বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রতিবন্ধী যুথিকে মেডিকেল চেকআপের জন্য প্রতিবন্ধী যুথিকে হাসপাতালে পাঠানো হয়েছে। আদালত নির্দেশ দিলে যুথিকে আদালতে হাজির করবেন পুলিশ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ