মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:০৭
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

ম্যাগনেটিক পিলারও নারী মূর্তি সহ আটক-৩

rabমোঃ আশিকুর রহমান(টুটুল), নাটোর সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়া থেকে বৃটিশ আমলের সীমানা চিহ্নিতকরণ ম্যাগনেটিক পিলারও নারী মূর্তি  উদ্ধারও প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব- ৫। শুক্রবার সন্ধ্যায় উপজেলার হিজলী দিঘাপাড়া এলাকা থেকে মালামালসহ তাদের আটক করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‌্যাব কার্যালয়ে উদ্ধারকৃত সরঞ্জামসহ আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার দিঘাপাড়ার মৃত জাবেদুল হকের ছেলে আব্দুর রহিম, আব্দুল কাদেরের ছেলে আব্দুল হালিম ও হাটগোবিন্দপুর গ্রামের আমির উদ্দিন প্রামানিকের ছেলে শাহজাহান সিরাজ।
র‌্যাব-৫ এর সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ম্যাগনেটিক পিলার বিক্রয়ের কথা বলে মানুষের সাথে প্রতারণা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার হিজলী দিঘাপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আটককৃতদের বাড়ি থেকে সীমানা চিহ্নিতকরণ ম্যাগনেটিক পিলার, একটি চম্বুক নারীর মুর্তি, দুইটি মোটর সাইকেলসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ঘটনার সাথে জড়িত তিন জনকে আটক করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ