মঙ্গলবার,১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং,৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নরেন্দ্র মোদির অগ্রিম শুভেচ্ছা র‍্যাবের নতুন অতিরিক্ত মহাপরিচালক হলেন কর্নেল জাহাঙ্গীর আলম বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক অধিকার আদায়ে নিয়োগের দাবীতে সংবাদ সম্মেলন ॥ নাটোরে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত ভারত থেকে পাইপ লাইনে জ্বালানী তেল আসবে পার্বতীপুরে ইন্ডিয়া-বাংলাদেশ ফ্রেন্ডশীপ পাইপ লাইনের ভিত্তিপ্রস্তর স্থাপন মৈত্রী পাইপলাইনের উদ্বোধন করলেন হাসিনা-মোদি পরীক্ষায় সাফল্য অর্জন করায় পার্বতীপুর সরকারী কলেজের ৩ শিক্ষার্থী পুরস্কৃত

ম্যাগনেটিক পিলারও নারী মূর্তি সহ আটক-৩

rabমোঃ আশিকুর রহমান(টুটুল), নাটোর সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়া থেকে বৃটিশ আমলের সীমানা চিহ্নিতকরণ ম্যাগনেটিক পিলারও নারী মূর্তি  উদ্ধারও প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব- ৫। শুক্রবার সন্ধ্যায় উপজেলার হিজলী দিঘাপাড়া এলাকা থেকে মালামালসহ তাদের আটক করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‌্যাব কার্যালয়ে উদ্ধারকৃত সরঞ্জামসহ আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার দিঘাপাড়ার মৃত জাবেদুল হকের ছেলে আব্দুর রহিম, আব্দুল কাদেরের ছেলে আব্দুল হালিম ও হাটগোবিন্দপুর গ্রামের আমির উদ্দিন প্রামানিকের ছেলে শাহজাহান সিরাজ।
র‌্যাব-৫ এর সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ম্যাগনেটিক পিলার বিক্রয়ের কথা বলে মানুষের সাথে প্রতারণা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার হিজলী দিঘাপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আটককৃতদের বাড়ি থেকে সীমানা চিহ্নিতকরণ ম্যাগনেটিক পিলার, একটি চম্বুক নারীর মুর্তি, দুইটি মোটর সাইকেলসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ঘটনার সাথে জড়িত তিন জনকে আটক করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ