বুধবার,১৯শে ডিসেম্বর, ২০১৮ ইং,৫ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ২:৪৮
বাউয়েটের প্রতিষ্ঠাতা উপাচার্যের বিদায় সংবর্ধনা সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন স্ট্রাইকিং ফোর্স হিসেবে কাজ করবে সেনাবাহিনী মধ্যপাড়া পাথর খনিতে সেরা খনি শ্রমিক হিসেবে ৫৫ জন পুরস্কৃত আপনাদের সেবক হিসেবে পাশে ছিলাম -এমপি মানিক ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা আওয়ামী লীগের আরো পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন : প্রধানমন্ত্রী

ম্যাগনেটিক পিলারও নারী মূর্তি সহ আটক-৩

rabমোঃ আশিকুর রহমান(টুটুল), নাটোর সংবাদদাতা: নাটোরের বাগাতিপাড়া থেকে বৃটিশ আমলের সীমানা চিহ্নিতকরণ ম্যাগনেটিক পিলারও নারী মূর্তি  উদ্ধারও প্রতারক চক্রের তিন সদস্যকে আটক করেছে র‌্যাব- ৫। শুক্রবার সন্ধ্যায় উপজেলার হিজলী দিঘাপাড়া এলাকা থেকে মালামালসহ তাদের আটক করা হয়। পরে সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে র‌্যাব কার্যালয়ে উদ্ধারকৃত সরঞ্জামসহ আটককৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার দিঘাপাড়ার মৃত জাবেদুল হকের ছেলে আব্দুর রহিম, আব্দুল কাদেরের ছেলে আব্দুল হালিম ও হাটগোবিন্দপুর গ্রামের আমির উদ্দিন প্রামানিকের ছেলে শাহজাহান সিরাজ।
র‌্যাব-৫ এর সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার এএসপি মিজানুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ম্যাগনেটিক পিলার বিক্রয়ের কথা বলে মানুষের সাথে প্রতারণা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল উপজেলার হিজলী দিঘাপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানকালে আটককৃতদের বাড়ি থেকে সীমানা চিহ্নিতকরণ ম্যাগনেটিক পিলার, একটি চম্বুক নারীর মুর্তি, দুইটি মোটর সাইকেলসহ বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে ঘটনার সাথে জড়িত তিন জনকে আটক করা হয়।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ