মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৫১
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

নাইজেরিয়ার বিপক্ষে খেলবেন না মেসি, ফিরছেন বার্সেলোনায়

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রাশিয়ায় এসেছিলেন দুটি প্রীতি ম্যাচ খেলতে। রাশিয়ার মাটিতে এবারই প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন লিওনেল মেসি। দুটি ম্যাচ খেলার কথা থাকলেও এক ম্যাচ খেলেই আবার বার্সেলোনায় ফিরে যাচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক। ফলে আগামী মঙ্গলবার নাইজেরিয়ার বিপক্ষে আর্জেন্টিনার প্রীতি ম্যাচে আর দেখা যাবে না মেসিকে।

গতকাল শনিবার রাশিয়ার বিপক্ষে আর্জেন্টিনা পেয়েছে ১-০ গোলের ঘাম ঝরানো জয়। ৮৫ মিনিট পর্যন্ত গোলশূন্য সমতার পর আর্জেন্টিনাকে রক্ষা করেছেন সার্জিও অ্যাগুয়েরো। ৮৬ মিনিটের মাথায় তিনি করেছিলেন জয়সূচক গোলটি। ম্যাচশেষে মেসি-অ্যাগুয়েরো জুটির বেশ প্রশংসাও করেছিলেন আর্জেন্টিনার কোচ হোর্হে সাম্পোলি। কিন্তু নাইজেরিয়ার বিপক্ষে মঙ্গলবারের প্রীতি ম্যাচে আর বন্ধু মেসির সঙ্গে জুটি বাঁধতে পারছেন না অ্যাগুয়েরো।

মেসি কেন না খেলে বার্সেলোনায় ফিরে যাচ্ছেন, সে ব্যাপারে নিশ্চিত করে কিছু বলেননি আর্জেন্টিনার কর্মকর্তারা। তবে মেসি যে কোনো ইনজুরির কবলে পড়েননি, সেটা জানানো হয়েছে আর্জেন্টিনার আনুষ্ঠানিক বিবৃতিতে।

আগামী বছর রাশিয়ায় অনুষ্ঠিত হবে ফুটবলের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। তার আগে রাশিয়ার মাটিতে গিয়ে ম্যাচ খেলার অভিজ্ঞতাটা হয়তো ভালোই কাজে আসবে মেসির। এ সময়ের অন্যতম সেরা এই ফুটবলার হয়তো এবারই শেষ সুযোগ পাবেন বিশ্বকাপ শিরোপা জয়ের।সূএ: এনটিভিনিউজ

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ