রবিবার,২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৯ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪৩

দিনাজপুরে ইয়াবাসহ বিক্রেতা গ্রেপ্তার অযত্নের কারণেই রংপুর অঞ্চলের নদীগুলো আজ দুর্ভোগের কারণ সৈয়দপুরে ট্রেন থেকে সাড়ে তিন লাখ টাকার ইনজেকশন উদ্ধার ড্রয়ে সন্তোষজনক ব্যাটিং প্রস্তুতি মর্যাদা পুনরুদ্ধারের ভার অনূর্ধ্ব-১৮ দলের রোহিঙ্গা শিশু দত্তক নিতে চান এই অভিনেত্রী বরুণকে চিঠি পাঠালেন স্বয়ং মোদি

নবীনগরে মাদ্রাসার ছাত্রীকে উত্ত্যক্ত করায় এক বখাটে গ্রেফতার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা: ব্রাহ্মনবাড়িয়া নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নে ইভটিজিংয়ের অপরাধে গতকাল রবিবার এক বখাটে যুবককে ২০ দিন কারাদন্ডের রায় দিয়েছে ভ্রাম্যমান আদলত। শনিবার রাতে পুলিশ ওই বখাটেকে গ্রেফতার করে ভ্রাম্যমান আদালতে সোর্পদ করে। ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারি কমিশনার (ভুমি) মৌসুমী বাইন হীরা এ রায় ঘোষনা দেন। ওই বখাটে যুবকের নাম মো: সিরাজুল ইসলাম পিতা নরুল ইসলাম বাড়ি উপজেলার বিদ্যাকুট গ্রামের। ইভটিজিং এর শিকার স্কুল ছাত্রীর পিতা মতি মিয়া বাদী ওই ইভটিজারসহ ৫জন কে আসামী করে নবীনগর থানায় অভিযোগ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ইভটিজার সিরাজুল ইসলাম ও তার বন্ধুরা ওই গ্রামের মতি মিয়ার মেয়ে বিদ্যাকুট মেরকুটা পূর্ব পাড়া তোফতুল উলমু মহিলা মাদ্রাসার ছাত্রীকে মাদ্রাসায় আসা যাওয়ার পথে প্রায়ই উত্ত্যাক্ত করত। এ ঘটনার প্রতিবাদ করায় ওই ইভটিজাররা মেয়ের চাচা আবুল হাশিমকে মারধর ও মেয়েকে তুলে নিয়ে যাওয়ার হুমকি প্রদর্শন করে।

আপনার মতামত লিখুন

ঢাকা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ