বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৪১
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

নবীগঞ্জের আলোচিত অনুজ হত্যা মামলার পলাতক আসামী নারায়নগঞ্জ থেকে গ্রেফতার

file-1আজিজুল ইসলাম সজিব ॥
নবীগঞ্জের আলোচিত এমসি কলেজের ছাত্র অনুজ কান্তি রায় হত্যা মামলার অন্যতম প্রধান আসামী সুজন দাস (৩০) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ ডিবির এসআই সুদ্বিপ রায়ের নেতৃত্বে একদল পুলিশ নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার হাজীরমুখ এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে সুজনকে গ্রেফতার করেন। সুজন নবীগঞ্জ উপজেলার বাল্লা জগন্নাথপুর গ্রামের সুখলাল দাসের পুত্র। পুলিশ জানায়, ২০১৫ সালের ১১ নভেম্বর বাড়ি থেকে সিলেট কলেজে যাবার পথে অনুজ কান্তি নিখোঁজ হয়। পরদিন দুপুরে একই গ্রামের সুদিন দাসের শচিন্দ্র দাশের ধানের গোলায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় অকিল চন্দ্র রায়ের স্ত্রী অনুজ কান্তির মা সবিতা রায় বাদি হয়ে নবীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নবীগঞ্জ থানা পুলিশ সুজন দাসের মা নিয়তি রাণী দাস, বোন শিল্পী রাণী দাস ও ভাই সুমন দাসকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। তারা পুলিশের কাছে স্বীকার করে ঘটনার সাথে সুজন দাস ও তাদের ছোট ভাই নিহত অনুজ কান্তি দাসের বন্ধু বৃন্দাবন কলেজের ছাত্র ইমন দাস জড়িত রয়েছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের এসআই সুদ্বিপ রায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন দাস হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। তবে হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করতে সুজন দাসকে রিমান্ডে এনে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদ প্রয়োজন বলে মনে করছে পুলিশ।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ