সোমবার,২৩শে এপ্রিল, ২০১৮ ইং,১০ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২৮
‘পুষ্টিক্ষেত্রে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জনে সমন্বিত কার্যক্রমের বিকল্প নেই’ বিএনপি-জামায়াতের অপপ্রচারের উপযুক্ত জবাব দিন : প্রধানমন্ত্রী বিয়ে না দেওয়ায় লালপুরে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা সৈয়দপুর মুক্তিযোদ্ধা কোটা পূণর্বহালের দাবিতে মানববন্ধন ও সমাবেশ বাংলাদেশ স্বাস্থ্য ও পুষ্টিখাত উন্নয়নে বিশ্বে রোল মডেল: রাষ্ট্রপতি এইচএসসি: ভূগোল দ্বিতীয় পত্রের পরীক্ষা ১৪ মে কলকাতায় বিজ্ঞাপনের শুটিং করলেন নিপুণ

নবীগঞ্জের আলোচিত অনুজ হত্যা মামলার পলাতক আসামী নারায়নগঞ্জ থেকে গ্রেফতার

file-1আজিজুল ইসলাম সজিব ॥
নবীগঞ্জের আলোচিত এমসি কলেজের ছাত্র অনুজ কান্তি রায় হত্যা মামলার অন্যতম প্রধান আসামী সুজন দাস (৩০) কে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ ডিবির এসআই সুদ্বিপ রায়ের নেতৃত্বে একদল পুলিশ নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার হাজীরমুখ এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে সুজনকে গ্রেফতার করেন। সুজন নবীগঞ্জ উপজেলার বাল্লা জগন্নাথপুর গ্রামের সুখলাল দাসের পুত্র। পুলিশ জানায়, ২০১৫ সালের ১১ নভেম্বর বাড়ি থেকে সিলেট কলেজে যাবার পথে অনুজ কান্তি নিখোঁজ হয়। পরদিন দুপুরে একই গ্রামের সুদিন দাসের শচিন্দ্র দাশের ধানের গোলায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় অকিল চন্দ্র রায়ের স্ত্রী অনুজ কান্তির মা সবিতা রায় বাদি হয়ে নবীগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর নবীগঞ্জ থানা পুলিশ সুজন দাসের মা নিয়তি রাণী দাস, বোন শিল্পী রাণী দাস ও ভাই সুমন দাসকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করে। তারা পুলিশের কাছে স্বীকার করে ঘটনার সাথে সুজন দাস ও তাদের ছোট ভাই নিহত অনুজ কান্তি দাসের বন্ধু বৃন্দাবন কলেজের ছাত্র ইমন দাস জড়িত রয়েছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের এসআই সুদ্বিপ রায় জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুজন দাস হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। তবে হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করতে সুজন দাসকে রিমান্ডে এনে আরো ব্যাপক জিজ্ঞাসাবাদ প্রয়োজন বলে মনে করছে পুলিশ।

আপনার মতামত লিখুন

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ