বুধবার,২১শে নভেম্বর, ২০১৮ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:১১
বাংলাদেশ তিন বছরের জন্য ওপিসিডাব্লিউ’র সদস্য নির্বাচিত মির্জাপুরে ভ্রামমাণ আদালতের অভিযানে ৫ ড্রেজার মেশিন ধ্বংস ও ২ জনের সাজা পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) কাল শহীদ জিয়া জনসংখ্যাকে মানব সম্পদে পরিনত করেছিলেন একারণেই আমি বিএনপি’র রাজনীতি করি- সৈয়দপুর পৌর মেয়র হাতীবান্ধায় জলপাইয়ের বিচি গলায় আটকে শিশুর মৃত্যু “জলঢাকায় প্রত্যন্ত এলাকায় প্রাইমারী ও ইবতেদায়ী পরীক্ষা কেন্দ্র ভাবনচুর এমটিএস উচ্চ বিদ্যালয়” ইসি সচিবসহ সংশ্লিষ্ট চারজনের শাস্তি দাবি বিএনপির

নন্দীগ্রামে পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বগুড়ার নন্দীগ্রামে থানা পুলিশের আয়োজনে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্যে আজ বৃহস্পতিবার দুপুর সাাড়ে ১২টায় উপজেলা পরিষদ মিলানায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিনের সভাপতিত্বে ওপেন হাউস ডে’র আলোচনা সভায় প্রধান অতিথির  বক্তব্য রাখেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বিপিএম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গি নিমূলে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করুন। এছাড়াও তিনি পুলিশের ওপেন হাউস ডে, কমিউনিটি পুলিশিং ব্যবস্থার সঙ্গে সম্পৃক্ত হওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক আনিছুর রহমান।

এসময় অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক ফজলুল হক কাশেম, আওয়ামী লীগ নেতা মোরশেদুল বারী, সাইফুল ইসলাম গোলাপ প্রমুখ।

এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,মসজিদের ঈমাম, মন্দিরের পুরোহিতসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে এলাকার সাধারণ মানুষের সরাসরি প্রশ্নের উত্তর দেন পুলিশ সুপার।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ