রবিবার,২২শে জানুয়ারি, ২০১৭ ইং,৯ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৪
পাঁচবিবিতে ৫৪ পিস ভারতীয় সাইকেল জব্দ কিশোরগঞ্জে ২১৩ পিস ইয়াবাসহ ০১ জন গ্রেফতার ‘শিক্ষার্থীদের খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চায় মনোযোগ দিতে হবে’-প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব ইজতেমা আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো পার্বতীপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন পার্বতীপুরে মাদক বিরোধী অভিযান ৫৬ টি মামলা দায়ের।। গ্রেফতার-৯৬ আখেরি মোনাজাতে অংশ নিতে মুসল্লিদের ঢল

নতুন ফিচার ফেসবুকে

facebook-home_33080
কিছু মানুষ ফেসবুক ব্যবহার করেন তাদের বন্ধুদের সঙ্গে কথা বলতে, যেখানে অনেক মানুষ অন্যের সঙ্গে কথা বলার পরিবর্তে সাধারণত ফেসবুক ব্যবহার করেন কী ঘটছে শুধু সেটা জানার জন্য।
এছাড়া ফেসবুকে বন্ধুদের পোস্ট নিউজ ফিডে স্ক্রল করে খুঁজে খুঁজে দেখতে হয়। ফলে সব সময় কাছের বন্ধুদের সঙ্গে স্ট্যাটাসগুলো দেখাও সম্ভব হয়ে ওঠে না।
সুতরাং ফেসবুক ব্যবহারকারীরা যাতে তাদের কাছের বন্ধুদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে পারে, সে জন্য ফেসবুক নিয়ে এসেছে নতুন ফিচার ‘হোয়াট ফ্রেন্ডস আর টকিং অ্যাবাউট’।
এই ফিচারের আওতায় কিছু কাছের বন্ধুর পোস্ট নিউজ ফিডে চ্যাট বক্সের মতো আলাদা একটি বক্সে প্রদর্শিত হবে। এতে নির্দিষ্ট বন্ধুদের পোস্টগুলো পর্যায়ক্রমে আসতে থাকবে এবং পোস্টে আসার কমেন্টগুলোর আপডেটও দেখা যাবে।
আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: