মঙ্গলবার,২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,১১ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৫৬

চিরিরবন্দরের সার্জেন্ট আলতাফের বাড়িতে চলছে শোকের মাতম বড়পুকুরিয়া কয়লা খনির উৎপাদন সাময়িক বন্ধ শৈলকুপায় মোবাইল চার্জার বিস্ফোরনে গৃহবধূ মৃত্যু শৈলকুপার গড়াই নদীতে গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত চোট কাটিয়ে নেটে ফিরেছেন তামিম কলাপাড়ায় ১১ রাখাইন পল্লীর বাসিন্দাদের নিয়ে কমিউনিটি পুলিশিং সভা।। চিরিরবন্দরে কৃষি বিভাগের উদ্যোগে বিভিন্ন গ্রামে চলছে তাল বীজ রোপন কর্মসূচি

নতুন ফিচার ফেসবুকে

facebook-home_33080
কিছু মানুষ ফেসবুক ব্যবহার করেন তাদের বন্ধুদের সঙ্গে কথা বলতে, যেখানে অনেক মানুষ অন্যের সঙ্গে কথা বলার পরিবর্তে সাধারণত ফেসবুক ব্যবহার করেন কী ঘটছে শুধু সেটা জানার জন্য।
এছাড়া ফেসবুকে বন্ধুদের পোস্ট নিউজ ফিডে স্ক্রল করে খুঁজে খুঁজে দেখতে হয়। ফলে সব সময় কাছের বন্ধুদের সঙ্গে স্ট্যাটাসগুলো দেখাও সম্ভব হয়ে ওঠে না।
সুতরাং ফেসবুক ব্যবহারকারীরা যাতে তাদের কাছের বন্ধুদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতে পারে, সে জন্য ফেসবুক নিয়ে এসেছে নতুন ফিচার ‘হোয়াট ফ্রেন্ডস আর টকিং অ্যাবাউট’।
এই ফিচারের আওতায় কিছু কাছের বন্ধুর পোস্ট নিউজ ফিডে চ্যাট বক্সের মতো আলাদা একটি বক্সে প্রদর্শিত হবে। এতে নির্দিষ্ট বন্ধুদের পোস্টগুলো পর্যায়ক্রমে আসতে থাকবে এবং পোস্টে আসার কমেন্টগুলোর আপডেটও দেখা যাবে।
আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ