শুক্রবার,২৭শে এপ্রিল, ২০১৮ ইং,১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: দুপুর ১২:৩৫
উচ্চহারে করারোপ দাবী ‘তামাক চাষ এসডিজি অর্জনের অন্তরায়’ বাংলাদেশের নারী ক্রিকেটাররা যাচ্ছেন দক্ষিণ আফ্রিকা সফরে! নির্বাচন নিয়ে মোদির সঙ্গে কোনো কথা হয়নি: কাদের বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক কর্মচারী ইউনিয়ন ও ক্ষতিগ্রস্থ ২০ গ্রামের সমন্বয় কমিটির সংবাদ সম্মেলন ॥ লালমনিরহাটে ভ্রাম্যমান আদালতে কাজীর জেল চিরিরবন্দরে কমিউনিটি কিনিকের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন শৈলকুপায় শিার্থীদের জীবন পরিকল্পনা বিষয়ক প্রশ্নোত্তর পর্ব

নতুন পাঁচ ছবিতে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী

9 months ago , বিভাগ : বিনোদন,
মুক্তিনিউজ24.কম ডেস্ক:  একটি-দুটি নয়, একসঙ্গে নতুন পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে তিনটি চলচ্চিত্রের নাম চূড়ান্ত হয়েছে। বাকি দুটির নামও শিগগিরই চূড়ান্ত হবে বলে জানান সানী।
এ বিষয়ে ওমর সানী বলেন, অভিনয়ের ক্যারিয়ারে একসঙ্গে এতগুলো নতুন চলচ্চিত্রের কাজ এর আগে করেননি। ‘আমি নেতা হবো’ ছবিতে আমি-মৌসুমী দুজনই চুক্তিবদ্ধ হয়েছি, সাইনিং মানিও নিয়েছি। বাকি নাম চূড়ান্ত হওয়া ছবিগুলোতে এখনও চুক্তিবদ্ধ হইনি। তবে সেগুলোতেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছি।
নাম চূড়ান্ত হওয়া তিন ছবি হলো_ ‘কেউ কথা রাখে না’, ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘আমি নেতা হবো’। তিনটি ছবিই পরিচালনা করবেন উত্তম আকাশ। এখন তিনি রয়েছেন কানাডা, দেশে ফিরবেন আগামী ২০ জুলাই। তিনি দেশে ফিরলেই বাকি দুটো ছবির নাম ঠিক হবে। ২৫ জুলাই থেকে ছবিগুলোর একটানা শুটিং। আর এই ছবিগুলো নির্মিত হবে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে।
পরিচালক সম্পর্কে ওমর সানি বলেন, ‘উত্তম আকাশ এমন একজন মানুষ যার কথা আমি অন্ধের মতো বিশ্বাস করি। তার ছবিতে কাজ করছি এটা ভালো লাগছে।’
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ