শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৮

পদত্যাগ করলেন হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সিন স্পাইসার আজ সকালে হজ ক্যাম্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নাটোরে জাতীয় শিক-কর্মচারী ঐক্য ফ্রন্টের মানববন্ধন ফকিরহাটে পৃথক অভিযানে গাজা সহ আটক-২ রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী আটক নাটোরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

নতুন পাঁচ ছবিতে তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী

মুক্তিনিউজ24.কম ডেস্ক:  একটি-দুটি নয়, একসঙ্গে নতুন পাঁচটি চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে তিনটি চলচ্চিত্রের নাম চূড়ান্ত হয়েছে। বাকি দুটির নামও শিগগিরই চূড়ান্ত হবে বলে জানান সানী।
এ বিষয়ে ওমর সানী বলেন, অভিনয়ের ক্যারিয়ারে একসঙ্গে এতগুলো নতুন চলচ্চিত্রের কাজ এর আগে করেননি। ‘আমি নেতা হবো’ ছবিতে আমি-মৌসুমী দুজনই চুক্তিবদ্ধ হয়েছি, সাইনিং মানিও নিয়েছি। বাকি নাম চূড়ান্ত হওয়া ছবিগুলোতে এখনও চুক্তিবদ্ধ হইনি। তবে সেগুলোতেও চুক্তিবদ্ধ হতে যাচ্ছি।
নাম চূড়ান্ত হওয়া তিন ছবি হলো_ ‘কেউ কথা রাখে না’, ‘মামলা হামলা ঝামেলা’ ও ‘আমি নেতা হবো’। তিনটি ছবিই পরিচালনা করবেন উত্তম আকাশ। এখন তিনি রয়েছেন কানাডা, দেশে ফিরবেন আগামী ২০ জুলাই। তিনি দেশে ফিরলেই বাকি দুটো ছবির নাম ঠিক হবে। ২৫ জুলাই থেকে ছবিগুলোর একটানা শুটিং। আর এই ছবিগুলো নির্মিত হবে নতুন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে।
পরিচালক সম্পর্কে ওমর সানি বলেন, ‘উত্তম আকাশ এমন একজন মানুষ যার কথা আমি অন্ধের মতো বিশ্বাস করি। তার ছবিতে কাজ করছি এটা ভালো লাগছে।’
আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ