বৃহস্পতিবার,২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২০

দিনাজপুর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কচি’র মুক্তির দাবীতে সংবাদ সম্মেলন রোহিঙ্গাদের নির্যাতন বন্ধের দাবীতে ঝিনাইগাতীতে ওলামা মাশায়েখ ঐক্য পরিষদের উদ্দ্যোগে মানববন্ধন সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি

নতুন চুক্তির অধীনে বার্সেলোনায় খেলছেন মেসি!

 মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বার্সেলোনার সঙ্গে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির চুক্তি নবায়ন নিয়ে নাটকের শেষ এখনো হয়নি। এমন পরিস্থিতিতে বার্সা সভাপতি জোসেফ মারিয়া বার্তামেউ নতুন বক্তব্য দিলেন। লিওনেল মেসির সঙ্গে চুক্তি নিয়ে কোনো সংশয় নেই জানিয়ে তিনি বলেছেন, ৫ বারের বর্ষসেরা এই ফুটবলার নতুন চুক্তির অধীনেই খেলছেন।

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার বিষয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে। তার নতুন ক্যাম্প হিসেবে ম্যানচেস্টার সিটি এমনকি নেইমারের পিএসজির নামও উঠে এসেছে। গত জুলাইয়ে বার্সেলোনা কর্তৃপক্ষ জানায়, তাদের সঙ্গে নতুন চুক্তি করতে রাজি হয়েছেন মেসি। সে অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত ক্যাম্প ন্যুতে থাকবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তার বাই আউট ক্লজ ধরা হয়েছে ৩০ কোটি ইউরো। কিন্তু চুক্তিপত্রে সাক্ষর না করায় শুরু হয়ে যায় জল্পনা।

এক সংবাদ সম্মেলনে বার্সা সভাপতি বলেছেন, ‘২০২১ সাল পর্যন্ত করা হয়েছে এই চুক্তি। সে এটার অধীনেই খেলছে।

আশা করছি, বছর শেষ হওয়ার আগেই আমরা মেসির চুক্তি সই করার ছবি তুলব। কিন্তু তার বাবাকে দিয়ে চুক্তি সই হয়ে গেছে যার কাছে তার (মেসি) ইমেজ স্বত্বের অধিকার আছে। ‘বার্সা সভাপতির এই বক্তব্য সমর্থকদের কতটা আশ্বস্ত করবে তা বলা মুশকিল। কারণ, নেইমারের বার্সা ত্যাগের গুঞ্জনের আগেও বার্সা সভাপতি এমন বক্তব্য দিয়েছিলেন। কাতালানরা অবশ্য বলে যাচ্ছে, ৩০ বছর বয়সী মেসি তার নতুন চুক্তিতে সই করবেন; এতে কোনো সন্দেহ নেই। বৃহস্পতিবার বিষয়টি আবারো বললেন বার্তোমেউ।

নতুন মৌসুমে দারুণ ফর্মে আছেন মেসি। সব ধরনের প্রতিযোগিতায় এরই মধ্যে ৮টি গোল করে ফেলেছেন আর্জেন্টাইন ফুটবল জাদুকর। লা লিগায় এসপানিওলের জালে হ্যাটট্রিক করার পর মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে ইউভেন্তুসের বিপক্ষে ৩-০ ব্যবধানের জয়ে করেন জোড়া গোল। চলতি মৌসুম শেষে আন্দ্রেস ইনিয়েস্তার সঙ্গে চুক্তি শেষ হবে বার্সেলোনার। তবে ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি নিয়ে এখনো কিছু বলছেন না স্পেনের ৩৩ বছর বয়সী এই ফুটবলার। বার্সা কর্তৃপক্ষ তাকে ধরে রাখতেও পরিকল্পনা আঁটছে।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ