মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৯:০৬
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

নওগার পতিœতলা থেকে ৪০০বোতল ফেন্সিডিলসহ ১জন গ্রেফতার

dsc07782

দবিরুল ইসলাম লিটন পাঁচবিবি (জয়পুরহাট) থেকে ঃ র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক অদ্য ৯ অক্টোবর সকাল ৬টায় নওগাঁ জেলার পতœীতলা থানাধীন আলপাকা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ ইউসুফ আলী (৪৫), পিতা-মোঃ এন্তাজ আলী, সাং-আলপাকা, থানা-পতœীতলা এবং জেলা-নওগাঁকে (১) ফেনসিডিল-৪০০ বোতল এবং (২) মোবাইল সেট-০১ টি সহ গ্রেফতার করা হয়েছে।
র‌্যাব-৫,রাজশাহীর সহকারী পরিচালক জানান, অদ্য ৯ অক্টোবর সকালে র‌্যাব-৫,রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, নওগাঁ জেলার পতœীতলা থানাধীন আলপাকা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী ফেনসিডিল ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করার ল্েয র‌্যাবের একটি অপারেশন দল মেজর মোঃ হাসান আরাফাত এর নেতৃত্বে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুকৌশলে অভিযান পরিচালনা করে উপরোক্ত মাদক ব্যবসায়ী’কে (১) ফেনসিডিল-৪০০ বোতল এবং (২) মোবাইল সেট-০১ টি সহ গ্রেফতার করতে সম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ