বৃহস্পতিবার,১৭ই জানুয়ারি, ২০১৯ ইং,৪ঠা মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: রাত ৪:৩৮
মুসলিম উম্মাহ’র ঐক্যে গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর এমপিদেরকে তথ্য জানাতে ‘শর্ট ম্যাসেজ সার্ভিস’ চালু হচ্ছে যেসব খাবার ফ্রিজে রাখলেও নষ্ট হয় মাংসের দাম কমাতে বললেন প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আইফোনে আগ্রহ কমেছে ক্রেতাদের অফিসার ক্যাডেট নেবে বিমানবাহিনী ফুলবাড়ী পৌর ভূমি অফিসের সহকারী কর্মকর্তাকে লাঞ্চিত করায় অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার নির্দেশ॥

নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩

নওগাঁ: নওগাঁ শহরের বরুনকান্দি এলাকা থেকে ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এ সময় ১২০ কেজি গাঁজা ও একটি পিকআপভ্যান জব্দ করা হয়। আজ মঙ্গলবার সকালে তাদের আটক করা হয়। নওগাঁ গোয়েন্দা শাখা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় চালের গুড়াবাহী একটি পিকআপভ্যান থামিয়ে তল্লাশি করলে ৪ বস্তা গাঁজা পাওয়া যায়। পরে ওই ৩ জন্যকে আটক করা হয়। আটকের পর তাদের বিরুদ্ধে নিজ থানায় মামলা দায়ের এবং পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন-বগুড়া জেলার সদর থানার লতিফপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মাহমুদুল হাসান তুষার (২৪), তার বড় ভাই ফরহাদ হোসেন (২৮) একই থানার কলোনি বেজোড়া মহল্লার মৃত গোলাম হোসেনের ছেলে দুলাল হোসেন (২৬)।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ