মঙ্গলবার,১৪ই আগস্ট, ২০১৮ ইং,৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: বিকাল ৫:১৬
জবিতে ছুটি শুরু ১৫ আগস্ট রাবিতে ঈদুল আজহার ছুটি শুরু ১৬ আগস্ট ভার্চুয়াল মেকআপের সুযোগ দেবে এআর প্ল্যাটফর্ম বাংলা ওয়েবসাইটের জন্য আর নয় ইংরেজি ডোমেইন! তানজিব-সালমার এই ছবির নেপথ্যে কী? শেষ পর্যায়ে জায়েদ-মৌয়ের ‘প্রতিশোধের আগুন’ ২০ নভেম্বর বিয়ে করছেন রণবীর-দীপিকা

নওগাঁয় পিকআপভ্যান ও গাঁজাসহ আটক ৩

নওগাঁ: নওগাঁ শহরের বরুনকান্দি এলাকা থেকে ৩ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। এ সময় ১২০ কেজি গাঁজা ও একটি পিকআপভ্যান জব্দ করা হয়। আজ মঙ্গলবার সকালে তাদের আটক করা হয়। নওগাঁ গোয়েন্দা শাখা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রফিক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় চালের গুড়াবাহী একটি পিকআপভ্যান থামিয়ে তল্লাশি করলে ৪ বস্তা গাঁজা পাওয়া যায়। পরে ওই ৩ জন্যকে আটক করা হয়। আটকের পর তাদের বিরুদ্ধে নিজ থানায় মামলা দায়ের এবং পিকআপভ্যানটি জব্দ করা হয়েছে।

আটক ব্যক্তিরা হলেন-বগুড়া জেলার সদর থানার লতিফপুর গ্রামের আবুল কালাম আজাদের ছেলে মাহমুদুল হাসান তুষার (২৪), তার বড় ভাই ফরহাদ হোসেন (২৮) একই থানার কলোনি বেজোড়া মহল্লার মৃত গোলাম হোসেনের ছেলে দুলাল হোসেন (২৬)।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ