বুধবার,২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং,৫ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৮

সাংবাদিকতায় চ্যানেল টোয়েন্টিফোরে চাকরির সুযোগ আহছানিয়া মিশনে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন ১৫ হাজার টাকা ডিপ্লোমা পাসে বিমানে চাকরি ঢাকার পাশে অপ্পোতে কাজের সুযোগ আকর্ষণীয় বেতনে প্রথম আলোতে চাকরি পার্বতীপুরে ১৮০ টি মন্ডপে দূর্গা পুজা অনুষ্ঠিত হচ্ছে রোহিঙ্গা গণহত্যা বন্ধ করো : সৌদি আরব

ধানমণ্ডিতে গণপিটুনিতে ছিনতাইকারী নিহত

dhanmondi_32033মুক্তিনিউজ24.কম ডেস্ক: রাজধানীর ধানমণ্ডি এলাকায় গণপিটুনিতে সন্দেহভাজন এক ছিনতাইকারী নিহত হয়েছে। আটক করা হয়েছে ২ জনকে। তাদের মধ্যে একজন পুলিশের গুলিতে আহত হয়ে চিকিৎসাধীন।
আজ মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। গণপিটুনিতে গুরুতর আহত হন সাগর নামের এক ব্যক্তি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
একই ঘটনায় আটক রয়েছেন হযরত ও বাশার নামের ২ জন। পুলিশের গুলিতে আহত হয়ে হযরত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বাশারকে শাহবাগ থানায় নেয়া হয়েছে।
শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মমিনুল হক জানান, আজ ভোরে পল্টনের কাছাকাছি এলাকায় ছিনতাইকারীদের একটি চক্র ছিনতাই করছিল। এ সময় তাদের ধাওয়া করে পুলিশ। গাড়ি নিয়ে তারা ধানম-ির দিকে পালিয়ে যায়। ধানম-ি ৩ নম্বর সড়কে তাদের আটকে দেয়া হয়। সেখানে উত্তেজিত জনতার গণধোলাইয়ে এক ছিনতাইকারী গুরুতর আহত হয়। পালানোর সময় আরেকজন পুলিশের গুলিতে আহত হয়। এই চক্রের আরো একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
পুলিশ জানায়, আটক ব্যক্তিদের কাছ থেকে ধারালো অস্ত্রসহ ছিনতাইয়ের কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়েছে।
আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ