বৃহস্পতিবার,১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,৬ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ, সময়: রাত ১১:০১
জনবল নিয়োগ দেবে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি পরীমনির মন জুড়ে শুধুই ‘স্বপ্নজাল’ আগামী নির্বাচনে আ.লীগকে পুণরায় মতায় আনতে হবে -রমেশ চন্দ্র সেন ফেনীতে বর্ণাঢ্য আয়োজনে এসএ টিভির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত গাংনীতে কৃষকলীগের কমিটি গঠন সাতক্ষীরায় নানা আয়োজনে এসএ টিভি’র চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শ্যামনগরে সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

ধলেশ্বরী নদী থেকে উদ্ধার হলো প্রাইভেটকার॥ খোঁজ নেই রাজনের

img_7999
মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে মুক্তাপুর ব্রিজের রেলিং ভেঙ্গে প্রাইভেটকার ধলেশ্বরী নদীতে পড়ে জালাল উদ্দিন রাজন (১৯) নামের যুবক নিখোঁজ হয়। শুক্রবার দিবাগত গভীর রাত থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল ১৩ ঘন্টা উদ্ধার অভিযান চালায় নিখোঁজ রাজন ও প্রাইভেট কারের সন্ধানে। বিকাল ৩ টার দিকে ধলেশ্বরী নদীর ১০০ ফিট গভীর থেকে প্রাইভেটকারটি উদ্ধার করে তীরে নিয়ে আসে ফায়ার সার্ভিসের ডুবরী দল। এদিকে গাড়ীর সাথে রাজনের মৃত দেহ না পাওয়ায় স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। ব্রিজের আশপাশ এলাকায় শত শত মানুষ ধলেশ্বরী নদীর তীরে ভির জমাচ্ছে। চলছে স্বজনদের আহাজারি।এদিকে নৌ- পুলিশের একাধিক টিম ধলেশ্বরী ও মেঘনা নদীর বিভিন্ন স্থানে তল্লাসী চালাচ্ছে। অপরদিকে নিখোঁজ স্বজন ও আতœীয়রা ট্রলারে করে নদীতে লাশের সন্ধানে ঘুরে বেড়াচ্ছে। লাশ নেওয়ার জন্য রাজনের পরিবারের সদস্যরা নদীর তীরে অবস্থান করছে।
মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ- পরিচালক মোঃ আসাদ বলেন, আমরা প্রাইভেট কারটি উদ্ধার করেছি। গাড়ীর ভিতর কোন লাশ পাওয়া যায়নি। তবে ট্রলারে যোগে বিভিন্ন স্থানে তল্লাশী চালানো হবে। এই অভিযানের সমাপ্তি ঘোষনা করা হলো।
উল্লেখ্য গতকাল গভীর রাতে নিখোঁজ রাজন প্রাইভেটকারের ড্রাইভার রুবেল এবং তার দুই বন্ধুকে টোল প্লাজার পাশে নামিয়ে রেখে একা গাড়ী নিয়ে ব্রিজের উপর ২-৩ বার রাউন্ড দেয়। এক পর্যায়ে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে রেলিং ভেঙ্গে নদীতে পড়ে যায়।
মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী বলেন,নদীতে টহল নৌ- পুলিশের টহল টিম নদীর বিভিন্ন স্থানে খোঁজ করছে। লাশের সন্ধান পেলে স্বজনদের জানানো হবে।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


%d bloggers like this: