মঙ্গলবার,২১শে নভেম্বর, ২০১৭ ইং,৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৫
কাঁদলেন, কাঁদালেন অতঃপর বিদায় নিলেন সাজেবুর রহমান বড়পুকুরিয়া কয়লা খনির ২টি গ্রামের বাসিন্দাদের ক্ষতিপূরণ দাবী দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় বাইসাইকেল আরোহী নিহত হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে জয় বাংলা শ্লোগান দিয়ে অবরুদ্ধ ভিসিকে উদ্ধার ছাত্রদের হামলায় ৬ শিক্ষক আহত ॥ মানববন্ধন প্রতিবাদ সমাবেশ ॥ মামলা রেকর্ড হয়নি ব্যর্থতার দায় নিয়ে ইতালিয়ান ফুটবল প্রধানের পদত্যাগ সন্ধ্যায় মুখোমুখি ঢাকা ডায়নামাইটস-রংপুর রাইডার্স পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির মৃত্যুবরনকারী শ্রমিকের পরিবারকে ৬ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করলো জিটিসি

ধর্ষণের শিকার শিশুটির ক্ষত হাড় পর্যন্ত পৌঁছেছে

rape-featured-image_41304মুক্তিনিউজ২৪.কম : পার্বতীপুরে ধর্ষণের শিকার শিশুটির ক্ষত গোপনাঙ্গের হাড় পর্যন্ত পৌঁছেছে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মিজানুর রহমান। আজ বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, শিশুটি গতকাল (বুধবার) থেকে আজ বৃহস্পতিবার অনেকটা ভাল আছে এবং আশঙ্কামুক্ত রয়েছে। তবে শিশুটি মানসিক ও শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছে। তার গায়ে হাত দিলে সে আঁতকে উঠছে এবং ব্যাথা অনুভব করছে।

তিনি বলেন, শারীরিকভাবে সুস্থ হয়ে উঠলে ১-২ মাসের মধ্যে অস্ত্রোপচার করা হবে। এখন তার হাই-অ্যান্টোবায়োটিক ও হাই-প্রোটিন ডায়েট চলছে এবং চলতে থাকবে। এ সময় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল জানান, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সব ধরণের খরচ বহন করা হবে।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল আরও জানান, শিশুটির ধর্ষককে আটক করা হয়েছে। তার সর্বোচ্চ শাস্তি প্রদান করা হবে।

এদিকে শিশুটিকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত সাইফলুকে গ্রেফতার করেছে পার্বতীপুর থানার পুলিশ।

উল্লেখ্য, ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে গত ১৯ অক্টোবর প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। অবস্থার অবনতি হলে গতকাল মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ হাসপতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে শিশুটিকে পাঠানো হয়।

ঢামেক পরিচালক ব্রিগেডিয়ায় জেনারেল মো. মিজানুর রহমান জানান, শিশুটির অবস্থা গুরুতর। তবে জীবনহানির আশংকা নেই। এবিনিউজ

প্রসঙ্গত, ১৮ অক্টোবর শিশুটি নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খুঁজেও ওইদিন তার সন্ধান পায়নি। কিন্তু পরদিন ভোরে শিশুটিকে তার নিজ বাড়ির কাছে ফসলের খেতে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। শিশুটির পরিবারের এক সদস্য জানায়, তাদের পরিচিত এক ব্যক্তি শিশুটিকে বাড়ির পাশের রাস্তা থেকে ধরে নিয়ে যায়। পরদিন তাকে বাড়ির কাছে গুরুতর অসুস্থ অবস্থায় ফেলে রেখে যায়। এদিকে এ ঘটনায় শিশুটির বাবা গত ২০ অক্টোবর নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাইফুল ইসলাম ও আফজাল হোসেন কবিরাজ নামে দুইজনের বিরুদ্ধে মামলা করেন। এরপর ২৪ অক্টোবর রাতে দিনাজপুর শহর থেকে আসামি সাইফুল ইসলামকে গ্রেফতার  করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ