শনিবার,২৫শে নভেম্বর, ২০১৭ ইং,১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৩৯
বরিশাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু আমরা ম্যাচ বাই ম্যাচ যেতে চাই: রুবেল কুষ্টিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক কালুখালি থানা-মাহেন্দ্রপুর ফাড়িঁ ও ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন জলঢাকায় যুব মহিলা লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল ও আলোচনা সভা অনুষ্টিত পার্বতীপুরে আমনের বাম্পার ফলন ॥ কৃষকের মুখে হাসি

দ্রুত মামলা প্রত্যাহার এবং ৬ দফার পুর্নাঙ্গ বাস্তবায়ন না হলে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে ॥

ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি ঃ
ফুলবাড়ি আন্দোলনের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও এশিয়া এনার্জীকে দেশ থেকে বহিস্কারের দাবীতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্দ্যোগে গতকাল বিক্ষোভ মিছিল এবং প্রধানম›ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেসকাবের সন্মুখ হতে তেল গ্যাস খনিজ সম্পদ ও বিদুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর জেলা শাখার উদ্দ্যোগে বিক্ষোভ মিছিলসহকারে নেতৃবৃন্দ জেলা প্রশাসক কার্য্যালয়ের অভিমুখে রওনা হয়। শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসক কার্য্যালয়ের সামনে সংগঠনের জেলা শাখার আহবায়ক মোহাম্মদ আলতাফ হোসাইনের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড কমিউনিষ্টলীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক মোশাররফ হোসেন নান্নু,কমিউনিষ্ট পার্টির জেলা সাধারন সম্পাদক বদিউজ্জামান বাদল,বাসদ (মার্কসবাদী) জেলা শাখার নেতা এএসএম মনিরুজ্জামান,ইউনাইটেড কমিউনিষ্টলীগের জেলা সম্পাদক আনোয়ার আলী সরকার,বাসদের কেন্দ্রীয় আহবায়ক সন্তোষ গুপ্ত,বাসদের কিবরিয়া হোসেন তেল গ্যাস কমিটি ফুলবাড়ি শাখার ভারপ্রাপ্ত আহবায়ক হামিদুল হক,সদস্য সচিব জয় প্রকাশ গুপ্ত । এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন সিপিবি ফুলবাড়ি শাখার সম্পাদক এসএম নুরুজ্জামান,ওর্য়ার্কাস পার্টি ফুলবাড়ি শাখার সম্পাদক শফিকুল ইসলাম শিকদার,গনফ্রন্ট নেতা হিমেল মন্ডল,কমিউনিষ্টলীগ নেতা রাসেল,গন সংহতি আন্দোলনের নেতা মোতাহার হোসেন।
তেল গ্যাস খনিজ সম্পদ বিদুৎবন্দর রক্ষা জাতীয় কমিটি দিনাজপুর শাখার সদস্য সচিব রেজাউল ইসলাম সবুজের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন,অবিলম্বে ফুলবাড়ি আন্দোলনের নেতাদের বিরুদ্ধে দায়ের করা করা মিথ্যা মামলা প্রত্যাহার করে ৬ দফা চুক্তির পুনাঙ্গ বাস্তবায়ন করতে হবে। দীর্ঘ ১১ বছর ধরে ফুলবাড়িসহ সারাদেশের আপামর জনতা এই আন্দোলন চালিয়ে আসছে এবং সরকার জনগনের দাবী পুরনে চুক্তিবদ্ধ তারপরেও অন্যায় ভাবে এশিয়া এনার্জীর ও নিজেদের স্বার্থ রক্ষার জন্যে জনগনের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। তারা বলেন,দ্রুত মামলা প্রত্যাহার এবং ৬ দফার পুর্নাঙ্গ বাস্তবায়ন না হলে আগামীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ