বৃহস্পতিবার-২১শে মার্চ, ২০১৯ ইং-৭ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:২৬
পার্বতীপুরের বড়পুকুরিয়ায় কয়লা উত্তোলন বন্ধ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফল ২৬শে মার্চ সারা দেশে একযোগে জাতীয় সংগীত তৃতীয় শ্রেণি পর্যন্ত পরীক্ষা থাকছে না ঢাকায় নিয়োগ দেবে আম্বার গ্রুপ চাকরির সুযোগ দেবে নোভারটিস বাংলাদেশ নিয়োগ দেবে ইন্টারকন্টিনেন্টাল, ঢাকা

দ্বিতীয় সপ্তাহে ৯২ হলে বাংলাশিয়া, নিরবকে শাকিবের অভিনন্দন

2 weeks ago , বিভাগ : বিনোদন,

তবে দ্বিতীয় সপ্তাহে এসেও হল সংখ্যা তেমন একটা কমেনি। দ্বিতীয় সপ্তাহে ‘বাংলাশিয়া ২.০’ নতুন করে ৯২ টি সিনেপ্লেক্সে মুক্তি পেয়েছে। এদিকে নিরবের এই সফলতাকে বড় করে দেখছেন দেশের শীর্ষ অভিনেতা শাকিব খান। তিনি এটাকে গর্বের হিসেবে অভিহিত করে টেলিফোনে নিরবকে শুভাশীষ জানিয়েছেন।

শাকিব খান নিরবকে বলেন, এটা আমার জন্য, আমাদের জন্য গর্বের। আমি সত্যিই আনন্দিত। আমার ইন্ডাস্ট্রির কেউ একজন ভালো করলে, কোনো অর্জন করলে আমার সত্যি বুক ভরে যায়। আমি সত্যি অনেক খুশি হয়েছি নিরব। এগিয়ে যাও সামনে, সে সম্ভাবনা আছে।

শাকিব খান বলেন, অন্য দেশের একটি ছবিতে অভিনয় করে আমাদের দেশের একজন নায়ক সফল হয়েছেন। এটা আমাদের জন্য একটা প্রাপ্তি। সিনেমার এই ক্রান্তিলগ্নে নিরব নতুন আশা জাগিয়েছে। তার উচিত নিজের অভিনয়, ক্যারিয়ারের প্রতি আরও মনযোগী হওয়া।

এদিকে নতুন করে ৯২ টি সিনেমা হল পাওয়ায় নিরব বলেন, গত দুই সপ্তাহের প্রতিটি দিন আমার কাছে স্বপ্নের মতো কাটছে। শাকিব ভাই ফোন দিয়ে আমাকে অভিনন্দন জানালেন। এটা আমার কাছে অন্যতম প্রাপ্তি। কারণ তাঁকে আমরা শ্রদ্ধার জায়গায় রাখি, তিনি যদি ইতিবাচক বলেন, সেটা ভালো লাগে। এছাড়াপ নতুন করে আরো ৯২ টি সিনেমা হল পেয়েছে দ্বিতীয় সপ্তাহে।  এটাও বাড়তি পাওয়া।

মালয়েশিয়ায় মুক্তির পরেই নিরবের সিনেমা দারুণ দর্শক সাড়া পায়।মালয়েশীয় ও মান্দারিন ভাষার দর্শকেরা ছবিটা দেখতে ভিড় জমায় সিনেপ্লেক্সগুলোতে। দেশটির নানা ভাষার গণমাধ্যমও তার প্রশংসায় পঞ্চমুখ। এ ছবির সাফল্য ও নিরবের প্রতি সবার আগ্রহ দেখে ‘বাংলাশিয়া ২.০’র প্রযোজক নিরবকে নিয়ে নতুন ছবি নির্মাণের কথাও ভাবছেন।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ