বৃহস্পতিবার,২৩শে নভেম্বর, ২০১৭ ইং,৯ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৪৯
হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ২০১৯ সালের মধ্যে ১শ’ কারিগরি স্কুল-কলেজ হচ্ছে পার্বতীপুরে মধ্যপাড়া পাথর খনির ২৫ শ্রমিক পুরস্কৃত আক্রোশের বলি কোমলমতি পরীার্থীরা হবিগঞ্জে মাইক্রোবাস মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে পরিবহন শ্রমিকদের সংঘর্ষে ৪ জন আহত তুচ্ছ ঘটনায় দিনাজপুরে ২টি বাসে আগুন ॥ সমঝোতা বৈঠক সিদ্ধান্ত ছাড়াই শেষ ॥ অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ॥ চরম দুর্ভোগে জনসাধারণ ফুলবাড়ীতে আন্ত : সম্পর্ক উন্নয়ন সভা অনুষ্ঠিত

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো ৭০ বছরের বৃদ্ধ !

%e0%a6%a7%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%b7%e0%a6%a8মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মাত্র ৭ বছর বয়সে শিশুটি এক নির্মম যৌন নির্যাতনের স্বীকার হয়েছে। শিশুটিকে ৭০ বছর বয়সের এক বৃদ্ধ যৌন নির্যাতন চালিয়েছে এমন অভিযোগে উঠেছে। শিশুটি নিজ গ্রামের একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

বৃহস্পতিবার সন্ধ্যায় ঘটে যাওয়া গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামে এ ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী। দাবি উঠেছে ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির। ঘটনার পর থেকেই অভিযুক্ত বাকাদ্দেস পলাতক রয়েছেন।

গোপালগঞ্জের নিজড়া গ্রামে ৭০ বছরের বৃদ্ধ বাকাদ্দেস সরদার শিশুটিকে ধর্ষণ করে গত বৃহস্পতিবার বিকেলে। ঘটনার দিন বৃদ্ধের বাড়ীতে তার নাতির সঙ্গে খেলতে যায় শিশুটি। এ সময় নিজের নাতিকে টেলিভিশন দেখার কথা বলে সরিয়ে দিয়ে কাচারী ঘরে আটকে শিশুটিকে ধর্ষণ করে বলে অভিযোগ।

ধর্ষিতার পরিবার জানায়, বৃদ্ধ বাকাদ্দেস পরিকল্পিতভাবে নিজের নাতনিকে দিয়ে শিশুটিকে খেলার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ করে। চিৎকার করতে গেলে মুখ চেপে ধরে এবং কাউকে বললে হত্যা করার হুমকি দেয়। ঘটনার পর থেকে ওই শিশুটি ঘুমাতে পারছে না। রাতে ঘুমের মধ্যে বার বার আঁতকে ওঠে। এলাকার প্রভাবশালী ব্যক্তিরা ও বৃদ্ধের ছেলে পুলিশ কর্মকর্তা সমাধানের আশ্বাস দিয়ে হাসপাতালে নিতে দেয়নি।

প্রভাবশালী বাকাদ্দেসের পরিবার ও সহযোগীদের বাঁধার মুখে দরিদ্র পরিবারটি শিশুটিকে চিকিৎসা করাতে পারেনি। ঘটনার দুই দিন পর শনিবার বিকেলে পুলিশ শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করিয়েছে।

এলাকাবাসীরা জানায়, তারা এই ঘটনার উপযুক্ত বিচার চায়। যেন ভবিষ্যতে এ ঘটনা আবার না ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান সরদার বলেছেন, ঘটনা সত্যি হলে দোষি ব্যাক্তির দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিৎ।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), মো. সেলিম রেজা বলেন, এ বিষয়ে নির্যাতনের স্বীকার শিশুটির মা বাদী হয়ে গতকাল শনিবার বিকেলে থানায় অভিযোগ করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে। তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ