শনিবার,২২শে জুলাই, ২০১৭ ইং,৭ই শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫১

পদত্যাগ করলেন হোয়াইট হাউজের প্রেস সেক্রেটারি সিন স্পাইসার আজ সকালে হজ ক্যাম্পের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ নাটোরে জাতীয় শিক-কর্মচারী ঐক্য ফ্রন্টের মানববন্ধন ফকিরহাটে পৃথক অভিযানে গাজা সহ আটক-২ রাজধানীতে এপিবিএন-৫ এর অভিযানে বিপুল পরিমান ফেন্সিডিল, ইয়াবা উদ্ধারসহ ২ মাদক ব্যবসায়ী আটক নাটোরে ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

দেশে মোবাইল ব্র্যান্ডের তালিকায় যুক্ত হলো টেকনো

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশে মোবাইল ব্র্যান্ডের তালিকায় যুক্ত হলো টেকনো। সোমবার রাজধানীতে আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে ফোন বিক্রির ঘোষণা দেবে টেকনো মোবাইল।

চীনের একটি প্রতিষ্ঠানের সঙ্গে যৌথ ব্যবসায়িক উদ্যোগে বাংলাদেশে টেকনো মোবাইল নিয়ে আসছে ট্রান্সশন হোল্ডিংস বাংলাদেশ লিমিটেড। অনেক আগে থেকে দেশে কার্যক্রম শুরু করলেও এবার আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করছে তারা।
টেকনো মোবাইলের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ট্রানসন হোল্ডিং লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট আরিফ চৌধুরী, ট্রানসন হোল্ডিং বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রেজওয়ানুল হকসহ আরও অনেকেই উপস্থিত থাকবেন।
টেকনো মোবাইল হ্যান্ডসেট উৎপাদনকারী প্রতিষ্ঠান চীনের ট্রানশান হোল্ডিংস। ট্রানশান বাংলাদেশ তাদের আরেকটি ব্র্যান্ড ‘আইটেল’ইতোমধ্যেই বাজারজাত শুরু করেছে। টেকনো বাংলাদেশে স্মার্টফোন ও ফিচার ফোন দুটিই বিক্রি করবে।
জানা গেছে, বাংলাদেশে টেকনো মোবাইলের আইথ্রি, আই সেভেন, সি এক্স এয়ার, ডব্লিউ থ্রি ও ডব্লিউ ফোর এই ৫ মডেলের হ্যান্ডসেটগুলো পাওয়া যাবে। এই ফোনগুলো দাম হবে ছয় হাজার টাকা থেকে ২০ হাজার টাকার মধ্যে।
টেকনো’ স্মার্টফোনে থাকছে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এবং ১৩ মাস ব্র্যান্ড ওয়ারেন্টি। হ্যান্ডসেটের বিক্রয়োত্তর সেবা দিতে ইতোমধ্যেই ট্রানশান বাংলাদেশ ১৭টি সার্ভিস সেন্টার করেছে এবং চলতি বছরেই এর সংখ্যা ৩৩টিতে দাঁড়াবে বলেও জানা গেছে।
আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ