মঙ্গলবার,২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং,১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:২০
গাইবান্ধার ৭টি উপজেলায় ৬৬৫টি পূজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজার প্রস্তুতি গাইবান্ধায় আইন-শৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত সাদুল্লাপুরে সেলাই মেশিন বিতরণ গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিরল প্রজাতির কচ্ছপ উদ্ধার। ঝিনাইগাতীতে অপহরণের পর স্কুল ছাত্রী ধর্ষণঃ গ্রেফতার-২ ফুলবাড়ীতে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে মীনা দিবস পালিত নীলফামারীতে ১১৭ পিস ইয়াবা ব্যবসায়ী আটক

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ঢাকা : সিঙ্গাপুর সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বিকেল সাড়ে ৬টার দিকে তিনি ঢাকায় পৌছেন। সিঙ্গাপুরের সিনিয়র মিনিস্টার অব স্টেট ড. অ্যামি খোর এবং সিঙ্গাপুরে বাংলাদেশের রাষ্ট্রদূত মোস্তাফিজুর রহমান বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে বিদায় জানান।

নেপালে ভয়াবহ বিমান দুর্ঘটনায় ৪৯ জন নিহতের প্রেক্ষাপটে সোমবারই সফর সংক্ষিপ্ত করে একদিন আগে দেশে ফেরার সিদ্ধান্ত জানান শেখ হাসিনা। ৪ দিনের সফরের নির্ধারিত কর্মসূচিতে কাটছাঁট করায় মঙ্গলবার বাংলাদেশ দূতাবাসের নৈশভোজের অনুষ্ঠান বাতিল করা হয়।

সিঙ্গাপুরের প্রধানমন্ত্রী লি সিয়েন লোংয়ের আমন্ত্রণে গত রবিবার সিঙ্গাপুরে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার তিনি সিঙ্গাপুরের প্রেসিডেন্ট হালিমা ইয়াকুব এবং প্রধানমন্ত্রী লি সিয়েন লোংয়ের সঙ্গে বৈঠক করেন।

পরে দুই প্রধানমন্ত্রীর উপস্থিতিতে পাবলিক-প্রাইভেট পার্টনারশিপ এবং বিমান চলাচলে সহযোগিতার বিষয়ে দুই দেশের মধ্যে দুটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। বাংলাদেশর সরকারপ্রধানের সম্মানে লি সিয়েন লোংয়ের দেওয়া মধ্যাহ্নভোজেও সেদিন যোগ দেন শেখ হাসিনা। পরে পোর্ট অথরিটি অফ সিঙ্গাপুরের প্রধান কার্যালয় পরিদর্শন করেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ