বুধবার,১৮ই জুলাই, ২০১৮ ইং,৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ, সময়: সকাল ৮:৫২
পার্বতীপুরে ৩ দিন ব্যাপি ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন মুক্তিযোদ্ধার সন্তানদের কোটার বিরুদ্ধেই সাম্প্রতিক আন্দোলন : প্রধানমন্ত্রী দেশ গড়তে জাপানের অভিজ্ঞতা কাজে লাগাতে হবে : শিক্ষামন্ত্রী অবশেষে বয়সসীমার বাধ্যবাধকতা আসছে কারিগরি ও মাদ্রাসায় শিক্ষক নিয়োগে সুস্থতার জন্য চাই নিয়ন্ত্রিত জীবন ৮ শিক্ষা কর্মকর্তাকে কলেজে সংযুক্তি ‘ভাতায় খাদ্য কিনতে পারবেন কিন্তু কাজ আপনাকে করতে হবে’

দেশে ধর্ষণ ও খুন ছাড়া আর কিছু নেই : এরশাদ

11 months ago , বিভাগ : রাজনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে ধর্ষণ ও খুন ছাড়া আর কিছুই নেই। আজ সোমবার চট্টগ্রামের একটি হোটেলে সাংবাদিকদের এসব কথা বলেন এইচ এম এরশাদ। একটি ব্যাংকের বার্ষিক সভায় অংশ নিতে চট্টগ্রামে যান এইচ এম এরশাদ।

এইচ এম এরশাদ বলেন, প্রতিদিন খবরের কাগজ খোলো, খালি ধর্ষণ আর খুন। আর কিছু নেই। আমি সেদিন বলেছি, এ দেশে নারী হয়ে জন্মগ্রহণ করা একটি মহাপাপ, অভিশাপ। নারীর ক্ষমতায়নের কথা শুনি তা কেবল ঢাকা শহরেই। গ্রামে, গঞ্জে মেয়েরা নিরাপদ নয়।

সাবেক রাষ্ট্রপতি আরো বলেন, ‘সব তো খবরের কাগজে আসে না। যেটুকুই পড়ি, দুঃখ হয়। আমরা এমন ছিলাম না।’ এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সংসদ সদস্য মাহজাবিন মোরশেদ ও সোলাইমান আলম শেঠ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ