শুক্রবার,২৩শে জুন, ২০১৭ ইং,৯ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:৫৩

নাটোরের গুরুদাসপুর পৌরসভার সাড়ে ১৮ কোটি টাকার বাজেট ঘোষণা বাগাতিপাড়ার দরিদ্র মেধাবী সজনীকে ল্যাপটপ দিলেন ইউএনও পাঁচবিবিতে নগত অর্থ বিতরণ সৈয়দপুরে সুবিধা বঞ্চিতদের পাশে খুচরা পয়সা সংগঠন ইটভাটার কালোধোঁয়ায় ফসলের তিপূরণের দাবিতে কৃষকদের মানববন্ধন লালমনিরহাটে হিফজুল কোরআন প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার বায়তুল মুকাররমে পবিত্র ঈদুল ফিতরের নামাজের সময়সূচি

দেশে অসচ্ছল মানুষ আছে কিন্তু গরিব নেই : কৃষিমন্ত্রী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, এখন দেশে আর গরিব নেই। অসচ্ছল মানুষ আছে, কিন্তু গরিব নেই। শেখ হাসিনার শাসনামলে দেশের দরিদ্রতা কমে এসেছে। গতকাল শুক্রবার রাতে শেরপুরের নকলা উপজেলায় অসচ্ছল মানুষদের পোশাক বিতরণ করতে গিয়ে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।
কৃষিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশের মতো অন্য কোনো স্থানে এত জঙ্গি ধরা পড়ে না। আওয়ামী লীগ সরকারের প্রচেষ্টায় জঙ্গিবাদ নির্মূলের পথে।’

ঈদ উপলক্ষে তিনদিনের সফলে নিজের নির্বাচনী এলাকা নকলা-নালিতাবাড়ী সফরে আসেন কৃষিমন্ত্রী। সফরের প্রথম দিন গতকাল রাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও নিজস্ব তহবিল থেকে নকলা পৌর এলাকার ৩০০ অসচ্ছল নারীকে একটি করে শাড়ি ও ৩০০ যুবককে একটি করে ট্রাউজার দেওয়া হয়। একই সময়ে স্কুলের শিক্ষার্থীদের কাপড় দেন কৃষিমন্ত্রী।

পোশাক বিতরণের সময় কৃষিমন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন শেরপুরের জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার রফিকুল হাসান গনি, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়রসহ স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ